MS Dhoni: আইপিএল-এর জন্য শেষমুহূর্তের প্রস্তুতি, চেন্নাই সুপার কিংস শিবিরে ধোনি

দু'সপ্তাহ পরেই শুরু হচ্ছে এবারের আইপিএল। চূড়ান্ত প্রস্তুতি শুরু করে দিয়েছে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস।

Soumya Gangully | Published : Mar 5, 2024 5:40 PM IST / Updated: Mar 05 2024, 11:58 PM IST

২২ মার্চ শুরু হচ্ছে এবারের আইপিএল। তার আগে মঙ্গলবার চেন্নাই সুপার কিংস শিবিরে যোগ দিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তিনি এদিন চেন্নাইয়ে পৌঁছে গিয়েছেন। সিএসকে-র সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অধিনায়কের চেন্নাইয়ে পৌঁছে যাওয়ার ছবি শেয়ার করা হয়েছে। একটি প্রোমোশনাল ভিডিও শেয়ার করে সিএসকে সমর্থকদের উত্তেজনা বাড়িয়ে দেওয়া হয়েছে। এটাই আইপিএল-এ ধোনির শেষ মরসুম কি না, সে বিষয়ে জল্পনা চলছে। গতবারও একই জল্পনা চলছিল। তবে ধোনির ঘনিষ্ঠ বন্ধু পরমজিৎ সিং এবং সিএসকে-র পেসার দীপক চাহার আশা প্রকাশ করেছেন, আরও দুই মরসুম খেলবেন ধোনি।

ধোনিকে নিয়ে আশাবাদী দীপক চাহার

চেন্নাই সুপার কিংসে ধোনির সতীর্থ দীপক চাহার বলেছেন, ‘যখন কোনও ব্যাটারের মনে হয়, ১৪০ কিলোমিটার গতিতে আসা বল অত্যন্ত দ্রুতগতির মনে হয়, তখন একজন ব্যাটারকে অবসর নিতে হয়। গত মরসুমে আপনারা দেখেছেন, ১৪৫ কিলোমিটার প্রতি ঘণ্টার গতিতে আসা বলে ছক্কা মেরেছেন এম এস ধোনি। আমরা নেটেও একইরকম ব্যাটিং দেখেছি। উনি এ বছরও খেলবেন। আমার মনে হয়, এবারের মরসুমের পর উনি ভবিষ্যতের বিষয়ে সিদ্ধান্ত নেবেন। তবে আমার মনে হয়, উনি আরও দুই মরসুম খেলতে পারবেন।’

ধোনির ভবিষ্যৎ নিয়ে আশাবাদী ঘনিষ্ঠ বন্ধু

ধোনির ঘনিষ্ঠ বন্ধু পরমজিৎ সিং বলেছেন, 'আমার মনে হয় না এটাই ধোনির শেষ মরসুম। ও এখনও খেলার মতো ফিট। আমার মনে হয়, ও আরও একটি বা দু'টি মরসুমে খেলতে পারবে। অন্তত আরও একটি মরসুম নিশ্চিতভাবেই খেলবে। এর কারণ হল, ও এখনও ফিট।' তবে পরমজিৎ বা চাহার যে কথাই বলুন না কেন, ধোনি শেষপর্যন্ত কী সিদ্ধান্ত নেবেন, সেটা অন্য কারও পক্ষে বলা সম্ভব নয়।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

MS Dhoni: এবারই কি ধোনির শেষ আইপিএল? কী জানালেন বন্ধু পরমজিৎ সিং?

MS Dhoni: আরও ২ বছর অনায়াসে খেলতে পারেন ধোনি, মত সতীর্থ দীপক চাহারের

Read more Articles on
Share this article
click me!