Kolkata Knight Riders: পার্থক্য গড়ে দেবেন মিচেল স্টার্ক, মত গৌতম গম্ভীরের

এক সপ্তাহ পরেই শুরু হতে চলেছে আইপিএল। গত এক দশক ধরে চ্যাম্পিয়ন হতে না পারা কলকাতা নাইট রাইডার্স এবার ভালো পারফরম্যান্স দেখানোর চেষ্টা করছে।

Soumya Gangully | Published : Mar 15, 2024 9:23 AM IST / Updated: Mar 15 2024, 03:56 PM IST

এবারের আইপিএল-এ সাফল্য পাওয়ার জন্য অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্কের উপর ভরসা করছেন কলকাতা নাইট রাইডার্সের মেন্টর গৌতম গম্ভীর। দীর্ঘদিন পর আইপিএল-এ খেলতে নামছেন স্টার্ক। এবারের আইপিএল-এর নিলামে এই পেসারকে ২৪.৭৫ কোটি টাকা দিয়ে দলে নিয়েছে কেকেআর। গম্ভীরের মতে, এই বিপুল দর পাওয়ার ফলে স্টার্কের উপর যে প্রত্যাশার চাপ থাকবে, সেটা সামাল দিতে সমস্যা হবে না। এর আগেও কেকেআর-এর হয়ে খেলেছেন স্টার্ক। ২০১৮ সালের আইপিএল-এর নিলামে এই পেসারকে ৯.৪ কোটি টাকা দিয়ে দলে নেয় কেকেআর। এবারের আইপিএল-এর নিলামে গুজরাট টাইটানসের সঙ্গে দারুণ লড়াই করে স্টার্ককে ছিনিয়ে নিয়েছে কেকেআর। এই পেসার ভালো পারফরম্যান্স দেখাবেন বলে আশা করা হচ্ছে।

আইপিএল-এ গম্ভীরের বাজি স্টার্ক

স্টার্ক সম্পর্কে গম্ভীর বলেছেন, ‘আমার মনে হয় না বিপুল দর মিচেল স্টার্কের উপর অতিরিক্ত চাপ ফেলবে। অমার শুধু আশা, আন্তর্জাতিক ক্রিকেটে অস্ট্রেলিয়ার হয়ে ও যেরকম পারফরম্যান্স দেখায়, কেকেআর-এর হয়ে সেরকম পারফরম্যান্সই দেখাতে পারবে।’

কেকেআর শিবিরে ফিরে খুশি গম্ভীর

বৃহস্পতিবার কলকাতায় পৌঁছন গম্ভীর। এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে তাঁর সম্পর্ক বেশ পুরনো। এবার ভূমিকা বদলে গেলেও, কেকেআর-এ ফেরার সুযোগ পেয়ে খুশি গম্ভীর। তাঁর বার্তা, ‘আমি সবসময় বলে এসেছি, আমার কাছে কেকেআর ফ্র্যাঞ্চাইজি নয়, আবেগ। ফলে কেকেআর-এ ফিরতে পেরে আমি খুশি। আমি জানি, বিপুল প্রত্যাশা থাকবে। আশা করি এই প্রত্যাশা পূরণ করা সম্ভব হবে এবং সমর্থকদের খুশি করা যাবে।’

কেকেআর-এর প্রথম প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ

২৩ মার্চ ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের আইপিএল অভিযান শুরু করছে কেকেআর। এবারের আইপিএল-এর প্রথম পর্যায়ের যে সূচি ঘোষণা করা হয়েছে, তাতে ৩ ম্যাচ খেলবে কেকেআর। দল ভালো পারফরম্যান্স দেখাবে বলে আশাবাদী গম্ভীর।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Virat Kohli: আইপিএল-এর জন্য আরসিবি-র প্রস্তুতি শিবিরে কবে যোগ দেবেন বিরাট?

Gautam Gambhir: কলকাতায় পৌঁছে গেলেন, পুরনো দলে নতুন ভূমিকায় গৌতম গম্ভীর

Rishabh Pant: অনুশীলনে আগের মতোই ব্যাটিং ঋষভ পন্থের, জানালেন প্রবীণ আমরে

Read more Articles on
Share this article
click me!