IPL 2024 Auction: মেয়ের জন্মদিনেই আইপিএল নিলামে বিপুল অর্থপ্রাপ্তি, উচ্ছ্বসিত ড্যারিল মিচেল

মঙ্গলবার আইপিএল নিলামে বেশ কয়েকজন ক্রিকেটার কোটি টাকার বেশি পেয়েছেন। যাঁরা সবচেয়ে বেশি দর পেয়েছেন, তাঁদের অন্যতম নিউজিল্যান্ডের তারকা ড্যারিল মিচেল।

Soumya Gangully | Published : Dec 20, 2023 1:48 PM IST / Updated: Dec 20 2023, 08:22 PM IST

কী বলবেন একে, মেয়ের ভাগ্যে অর্থপ্রাপ্তি? মঙ্গলবার ছিল বড় মেয়ের জন্মদিন। এই বিশেষ দিনে উৎসবে মেতে উঠেছিলেন নিউজিল্যান্ডের তারকা অলরাউন্ডার ড্যারিল মিচেল। সেই সময়ই দুবাইয়ে চলছিল আইপিএল-এর নিলাম। ১৪ কোটি টাকা দিয়ে মিচেলকে দলে নিল চেন্নাই সুপার কিংস। মেয়ের জন্মদিন উদযাপন করার সময়ই ফোন পেতে শুরু করেন এই অলরাউন্ডার। আইপিএল-এ নতুন দলের পক্ষ থেকে তাঁকে স্বাগত জানানো হয়। সিএসকে সমর্থকরাও দলের নতুন সদস্যকে অভিনন্দন জানাতে শুরু করেন। জাতীয় দলের সতীর্থরাও মিচেলকে অভিনন্দন জানিয়েছেন। আইপিএল-এ ১৪ কোটি টাকা পাবেন, এই আশা করেননি কিউয়ি অলরাউন্ডার। ফলে তিনি খুব খুশি হয়েছেন।

বিপুল দর পেয়ে উচ্ছ্বসিত মিচেল

সাংবাদিকদের মুখোমুখি হয়ে মিচেল বলেছেন, ‘আইপিএল নিলামে দর বাড়ছে দেখে আমার হৃদযন্ত্রের গতি বেড়ে গিয়েছিল। এর আগেও আমি আইপিএল নিলামে যোগ দিয়েছিলাম কিন্তু কোনও দলই আমাকে নেয়নি। গতকাল রাত আমার কাছে বিশেষ ছিল। আমার এরকম অভিজ্ঞতা এর আগে হয়নি। চেন্নাই সুপার কিংসে যোগ দিতে পেরে আমি উচ্ছ্বসিত। অ্যাডির জন্মদিন উপলক্ষে আমি ব্যস্ত ছিলাম। উপহার ও অন্যান্য জিনিসপত্র সাজিয়ে রাখছিলাম। সেই সময়ই আবার নিলাম চলছিল। কিন্তু আমার নাম কখন আসবে জানতাম না। সেই কারণে অপেক্ষায় ছিলাম।’

স্টিফেন ফ্লেমিংয়ের কোচিংয়ে খেলবেন মিচেল

চেন্নাই সুপার কিংসের প্রধান কোচ নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক স্টিফেন ফ্লেমিং। মিচেল জানিয়েছেন, সিএসকে-র হয়ে খেলার সুযোগ পাওয়ার পর দলের ম্যানেজার ও প্রধান কোচের সঙ্গে কথা হয়েছে। তাঁদের সঙ্গে কয়েকটি বিষয়ে আলোচনা হয়েছে। সিএসকে-র হয়ে খেলার সুযোগ পাওয়া এবং এত টাকা পাওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করছেন মিচেল। এখনও তাঁর ঘোর কাটছে না। দলে যোগ দেওয়ার অপেক্ষায় এই অলরাউন্ডার।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024 Auction: দুবাইয়ে আইপিএল নিলামের দিন পিকলবলে মেতে ধোনি-পন্থ, ভাইরাল ভিডিও

IPL 2024 Auction: আইপিএল নিলামের পর কোথায় দাঁড়িয়ে কলকাতা নাইট রাইডার্স?

IPL 2024 Auction: আইপিএল নিলামে ১০টি ফ্র্যাঞ্চাইজিতে কারা জায়গা পেলেন?

Read more Articles on
Share this article
click me!