IPL 2024 Auction: দুবাইয়ে আইপিএল নিলামের দিন পিকলবলে মেতে ধোনি-পন্থ, ভাইরাল ভিডিও

মঙ্গলবার দুবাইয়ের কোকা কোলা এরিনায় ছিল ২০২৪ সালের আইপিএল-এর নিলাম। এই বিশেষ দিনে দুবাইয়ে ছিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ।

Soumya Gangully | Published : Dec 20, 2023 11:17 AM IST / Updated: Dec 20 2023, 06:15 PM IST

মঙ্গলবার দুবাইয়ে ভাসমান কোর্টে পিকলবল খেললেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। দুবাইয়েই থাকলেও, আইপিএল-এর নিলামে যোগ দেননি ধোনি। যদিও তিনি আইপিএল নিলামের দিকে নজর রেখেছিলেন। নিলাম পর্ব মিটে যাওয়ার পর পন্থের সঙ্গে পিকলবল খেলতে দেখা গেল ধোনিকে। এই খেলাতেও পন্থের দক্ষতা দেখা গেল। অসাধারণ ওভারহেড স্ম্যাশে ধোনিকে চমকে দেন পন্থ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। পন্থের খেলা দেখে ক্রিকেটপ্রেমীরা মুগ্ধ। সবারই মনে হচ্ছে, ফিট হয়ে উঠেছেন এই উইকেটকিপার-ব্যাটার। আইপিএল-এর সূচি এখনও প্রকাশ করা হয়নি। তবে মার্চের আগে হচ্ছে না আইপিএল। ফলে ফিট হয়ে ওঠার জন্য আরও কয়েক মাস পাচ্ছেন পন্থ।

দিল্লি ক্যাপিটালসের মধ্যমণি পন্থ

ধোনি আইপিএল নিলামে না থাকলেও, পন্থ ছিলেন। প্রধান কোচ রিকি পন্টিং ও ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বসে নিলামে দিল্লি ক্যাপিটালসের পরিকল্পনা ঠিক করছিলেন পন্থ। গাড়ি দুর্ঘটনায় আহত হওয়ার পর ২০২৩ সালের আইপিএল-এ খেলতে পারেননি এই উইকেটকিপার-ব্যাটার। তবে এখন প্রায় ফিট হয়ে উঠেছেন পন্থ। তাঁকে ফের অধিনায়ক হিসেবে রেখে দেওয়া হয়েছে। চোট নিয়েই ২০২৩ সালের আইপিএল-এ খেলেন ধোনি। তিনি দলকে আইপিএল চ্যাম্পিয়ন করেছেন। ২০২৪ সালের আইপিএল-এও খেলবেন ধোনি। ফের ভালো পারফরম্যান্স দেখানোই তাঁর লক্ষ্য।

 

 

ধোনিকে নায়কের অভ্যর্থনা

দুবাই বিমানবন্দরে পা রাখার পরেই উষ্ণ অভ্যর্থনা পান ধোনি। তাঁকে দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন ক্রিকেটপ্রেমীরা। দুবাইয়ে আইপিএল নিলামের সময় ধোনির উপস্থিতি চেন্নাই সুপার কিংস সমর্থকদের উত্তেজনা বেড়ে যায়। নিলামের সময় কোকা কোলা এরিনায় না থাকলেও, সিএসকে প্রতিনিধিদের সঙ্গে আগেই আলোচনা সেরে নেন ধোনি। তাঁর মতামত ছাড়া সিএসকে ম্যানেজমেন্ট কোনও কাজ করে না। এই ফ্র্যাঞ্চাইজিতে ধোনির প্রভাবই সবচেয়ে বেশি। তাঁর মতামতই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024 Auction: আইপিএল নিলামে ১০টি ফ্র্যাঞ্চাইজিতে কারা জায়গা পেলেন?

IPL 2024 Auction: আইপিএল নিলামের পর কোথায় দাঁড়িয়ে কলকাতা নাইট রাইডার্স?

IPL 2024 Auction: ২৪.৭৫ কোটি টাকা! সবচেয়ে বেশি দরে মিচেল স্টার্ককে দলে নিয়ে চমক কলকাতার

Read more Articles on
Share this article
click me!