MS Dhoni: চিপকে অনুশীলনে বিশাল ওভার-বাউন্ডারি ধোনির, ভাইরাল ভিডিও

২০০৮ সাল থেকে আইপিএল-এর অন্যতম আকর্ষণ চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এবারের আইপিএল-এও তাঁকে ঘিরে ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা দেখা যাচ্ছে।

Soumya Gangully | Published : Mar 16, 2024 11:04 AM IST / Updated: Mar 16 2024, 05:30 PM IST

হাঁটুর চোটের জন্য গতবারের আইপিএল-এ খুব বেশি ব্যাটিং করতে পারেননি চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে এবার তিনি পুরোপুরি ফিট। ভালো পারফরম্যান্সের জন্য তৈরি হচ্ছেন সিএসকে অধিনায়ক। চিপকে প্রথম ম্যাচ খেলতে নামবে সিএসকে। এই ম্যাচের জন্য অনুশীলনে ব্যস্ত ধোনি ও তাঁর সতীর্থরা। চিপকে অনুশীলনে বিশাল ওভার-বাউন্ডারি মারতে দেখা গিয়েছে ধোনিকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। ধোনির শট গ্যালারিতে উড়ে গিয়ে পড়ছে দেখে উচ্ছ্বসিত সিএসকে সমর্থকরা। তাঁদের আশা, এবারের আইপিএল-এ প্রতিটি ম্যাচেই ধোনির ব্যাট থেকে এরকম বিশাল ছক্কা দেখা যাবে।

আইপিএল-এর আগে ছন্দে ধোনি

এবারের আইপিএল-এও চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যেই খেলতে নামছেন ধোনিরা। এবারও দলকে চ্যাম্পিয়ন করতে পারলে এককভাবে আইপিএল-এর সফলতম অধিনায়ক হয়ে যাবেন ধোনি। এই লক্ষ্যেই খেলতে নামছেন সিএসকে অধিনায়ক। তিনি আইপিএল-এর জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ২২ মার্চ এবারের আইপিএল-এর উদ্বোধনী ম্যাচে ফাফ ডু প্লেসি, বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হচ্ছে সিএসকে। ঘরের মাঠে জয় দিয়েই আইপিএল শুরু করতে মরিয়া ধোনিরা। সেই লক্ষ্যেই প্রস্তুতি চালাচ্ছে সিএসকে। এবারও দলের প্রধান ভরসা অধিনায়ক। বয়স বাড়লেও ধোনির ফিটনেসে তার প্রভাব পড়েনি। আইপিএল-এর আগে ভালো ফর্মেও আছেন এই তারকা। সিএসকে-কে ষষ্ঠবার আইপিএল চ্যাম্পিয়ন করার জন্য তৈরি হচ্ছেন ধোনি

 

 

ধোনিকে নিয়েই স্বপ্ন দেখছে সিএসকে

আইপিএল-এর সবচেয়ে জনপ্রিয় দল সিএসকে। গতবারের আইপিএল-এ ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচেও দারুণ সমর্থন পেয়েছিলেন ধোনিরা। এবারও প্রিয় দলের জন্য গলা ফাটাতে তৈরি সিএসকে সমর্থকরা। তাঁদের আশা, এবারও ভালো পারফরম্যান্স দেখিয়ে দলকে চ্যাম্পিয়ন করতে পারবেন ধোনি। এই আশাতেই বুক বাঁধছেন সিএসকে সমর্থকরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rishabh Pant: দুর্ঘটনার পর ক্রিকেটের প্রতি ভালোবাসা বেড়ে গিয়েছে: ঋষভ পন্থ

Kolkata Knight Riders: পার্থক্য গড়ে দেবেন মিচেল স্টার্ক, মত গৌতম গম্ভীরের

ICC Men's T20 World Cup: টি-২০ বিশ্বকাপ থেকেই চালু হচ্ছে নতুন নিয়ম 'স্টপ ক্লক'

Read more Articles on
Share this article
click me!