MS Dhoni: দুবাইয়ে ছুটি কাটাতে গিয়ে কৃতী শ্যাননের সঙ্গে দেখা সস্ত্রীক ধোনির

২০২৪ সালের আইপিএল-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে তিনি আপাতত স্ত্রী সাক্ষীকে নিয়ে দুবাইয়ে ছুটি কাটাচ্ছেন।

Soumya Gangully | Published : Dec 30, 2023 8:22 PM IST / Updated: Dec 31 2023, 02:28 AM IST

নববর্ষের ছুটি কাটাতে স্ত্রী সাক্ষী ধোনিকে নিয়ে দুবাইয়ে গিয়েছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। দুবাইয়ে তাঁদের সঙ্গে দেখা হল বলিউড তারকা কৃতী শ্যাননের। তাঁরা একসঙ্গে ছবিও তোলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। দুবাইয়ে কৃতীর সঙ্গে আছেন তাঁর বোন নূপুর শ্যানন। মিউজিক ভিডিও 'ফিলহাল'-এর মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন নূপুর। বলিউড তারকা অক্ষয় কুমারও সেই মিউজিক ভিডিওতে ছিলেন। সেই কারণেই নূপুরের জনপ্রিয়তা বেড়ে গিয়েছে। বিদেশে নিজেদের ক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত তারকাদের দেখা হওয়ায় সবাই খুশি। সোশ্যাল মিডিয়ায় ধোনির সঙ্গে 'বিগ বস' খ্যাত আবদু রজিক ও জাতীয় দলের প্রাক্তন সতীর্থ ঋষভ পন্থের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ১৯ ডিসেম্বর দুবাইয়ে আইপিএল নিলামের সময় ঋষভের সঙ্গে ধোনিকে ছুটি কাটাতে দেখা গিয়েছিল। সেই সময় থেকেই তাঁরা দুবাইয়ে আছেন। নববর্ষের ছুটি কাটিয়ে দেশে ফিরবেন ধোনি।

মার্চের শেষদিকে শুরু হতে পারে আইপিএল

বিসিসিআই সূত্রে খবর, ২০২৪ সালের আইপিএল শুরু হতে পারে ২২ মার্চ। ফলে দুবাইয়ে ছুটি কাটিয়ে দেশে ফিরেই সিএসকে-র সতীর্থদের সঙ্গে অনুশীলন শুরু করে দিতে পারেন ধোনি। তিনি ২০২৩ সালের আইপিএল-এর হাঁটু অস্ত্রোপচার করান। ২০২৪ সালের আইপিএল-এ খেলতে চান বলেই হাঁটু অস্ত্রোপচার করান সিএসকে অধিনায়ক। রিহ্যাবের পর ফিট হয়ে উঠেছেন ধোনি। তাঁকে নিজের শহর রাঁচিতে অনুশীলন করতে দেখা গিয়েছে। ফলে এবারও আইপিএল-এ খেলতে তৈরি সিএসকে অধিনায়ক।

 

 

নতুন মরসুমে শক্তিশালী দল সিএসকে-র

এবারের আইপিএল-এর নিলামে রাচিন রবীন্দ্র, ড্যারিল মিচেল, শার্দুল ঠাকুরকে দলে নিয়েছে সিএসকে। উত্তরপ্রদেশের তরুণ ক্রিকেটার সমীর রিজভিকেও বিপুল অর্থের বিনিময়ে দলে নিয়েছেন ধোনিরা। ফলে এবার আইপিএল খেতাব ধরে রাখার ব্যাপারে আত্মবিশ্বাসী সিএসকে।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

MS Dhoni: ভালো খাবারের জন্য পাকিস্তানে যাওয়ার পরামর্শ ধোনির, সোশ্যাল মিডিয়ায় সমালোচনা, ভাইরাল ভিডিও

MS Dhoni: দীর্ঘদিন পর ফের লম্বা চুল কেন রেখেছেন? খোলসা করলেন ধোনি

MS Dhoni: ক্রিকেট থেকে অবসরের পর কী করবেন? ধোনির জবাবে গর্বিত হতে পারেন অনুরাগীরা, ভাইরাল ভিডিও

Read more Articles on
Share this article
click me!