MS Dhoni: দীর্ঘদিন পর ফের লম্বা চুল কেন রেখেছেন? খোলসা করলেন ধোনি

আইপিএল-এ যত তারকাই থাকুন না কেন, চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিই সবচেয়ে আকর্ষণীয় ক্রিকেটার। ২০২৪ সালের আইপিএল-এর আকর্ষণও ধোনি।

Soumya Gangully | Published : Dec 27, 2023 7:11 PM IST / Updated: Dec 28 2023, 01:05 AM IST

হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের সাহায্যে নতুন হেয়ারস্টাইল করেছেন মহেন্দ্র সিং ধোনি। আন্তর্জাতিক কেরিয়ারের শুরুতে তাঁর লম্বা চুল ছিল। পাকিস্তানের প্রাক্তন সেনাপ্রধান ও প্রেসিডেন্ট জেনারেল পারভেজ মুশারফ ধোনির হেয়ারস্টাইলের প্রশংসা করেছিলেন। এখন এই হেয়ারস্টাইলের প্রশংসা করছেন অনুরাগীরা। একটি অনুষ্ঠানে এই হেয়ারস্টাইল নিয়ে ধোনিকে প্রশ্ন করা হয়। এত বছর পর ফের কেন লম্বা চুল রাখার সিদ্ধান্ত নিয়েছেন, সে কথা জিজ্ঞাসা করা হয়। ধোনি জবাব দিয়েছেন, ‘এই হেয়ারস্টাইল বজায় রাখা খুব কঠিন। আগে আমি তৈরি হওয়ার জন্য ২০ মিনিট সময় পেতাম। এখন আমি ১ ঘণ্টা ১০ মিনিট সময় পাই। আমার অনুরাগীদের এই হেয়ারস্টাইল পছন্দ হয়েছে। সেই কারণেই এরকম চুল রাখছি। কিন্তু যদি কোনওদিন ঘুম থেকে উঠে আমার মনে হয়, এই হেয়ারস্টাইল অনেকদিন হয়েছে, আর না, তাহলে চুল কাটিয়ে ফেলব।’

ধোনির যে কোনও স্টাইলই অনুরাগীদের পছন্দের

আন্তর্জাতিক ক্রিকেট খেলার সময় বারবার হেয়ারস্টাইল বদলেছেন ধোনি। কখনও স্পাইক, কখনও ছোট চুল, আবার কখনও অন্যরকম হেয়ারস্টাইল দেখা গিয়েছে। তবে ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপ জেতার পর থেকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া পর্যন্ত ধোনির লম্বা চুল আর দেখা যায়নি। কয়েক মাস আগে একটি বাণিজ্যিক ফটোশ্যুটের জন্য নতুন হেয়ারস্টাইল করেন ধোনি। এই স্টাইল বজায় রেখেছেন তিনি। এখন সিএসকে অধিনায়কের কাঁধ পর্যন্ত চুল। এই চুল নিয়েই তিনি ২০২৪ সালের আইপিএল-এ খেলবেন। 

ধোনির সঙ্গে কাজ করে খুশি হাকিম

ধোনির নতুন হেয়ারস্টাইলের ব্যাপারে সাহায্য করতে পেরে খুশি হেয়ার স্টাইলিস্ট হাকিম। তিনি জানিয়েছেন, ধোনিকে লম্বা চুল রাখার ব্যাপারে উৎসাহ দিয়েছেন। ধোনির প্রশংসা করেছেন হাকিম। তিনি যে স্টাইল করে দিয়েছেন, সেটা ধোনির অনুরাগীদের পছন্দ হয়েছে। ফলে আপাতত হয়তো ধোনির হেয়ারস্টাইল বদলাচ্ছে না।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

India Vs South Africa: ডিন এলগারের অপরাজিত শতরান, ম্যাচে ফেরার চেষ্টায় ভারত

Virat Kohli: খুদে অনুরাগীর স্বপ্নপূরণ, আরসিবি-র জার্সিতে অটোগ্রাফ বিরাটের, ভাইরাল ভিডিও

Babar Azam: অস্ট্রেলিয়া সফরে ফের ব্যর্থতা, বাবর আজমকে নিয়ে হতাশ অনুরাগীরা

Read more Articles on
Share this article
click me!