IPL 2024: চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে টসে হেরে প্রথমে ব্যাটিং কলকাতা নাইট রাইডার্সের

আইপিএল-এর প্রথম মরসুম থেকেই কলকাতা নাইট রাইডার্সের বড় গাঁট চেন্নাই সুপার কিংস। বিশেষ করে অ্যাওয়ে ম্যাচে সিএসকে-র বিরুদ্ধে লড়াইয়ে পিছিয়ে কেকেআআর।

Soumya Gangully | Published : Apr 8, 2024 1:34 PM IST / Updated: Apr 08 2024, 07:49 PM IST

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করছে কলকাতা নাইট রাইডার্স। চলতি আইপিএল-এ ৩ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে কেকেআর। এদিন সিএসকে-র বিরুদ্ধে জিতলেই পয়েন্ট তালিকার শীর্ষে পৌঁছে যাবে কেকেআর। এই ম্যাচে কেকেআর-এর প্রথম একাদশে আছেন- ফিলিপ সল্ট (উইকেটকিপার), সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার (অধিনায়ক), অঙ্গকৃশ রঘুবংশী, আন্দ্রে রাসেল, রিঙ্কু সিং, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, বৈভব অরোরা ও বরুণ চক্রবর্তী। সিএসকে-র প্রথম একাদশে আছেন- রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, সমীর রিজভি, রবীন্দ্র জাডেজা, মহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার), শার্দুল ঠাকুর, মুস্তাফিজুর রহমান, তুষার দেশপাণ্ডে ও মাহিশ থিকসানা।

সিএসকে-র বিরুদ্ধে রেকর্ড বদলের লক্ষ্যে কেকেআর

টসে হেরে কেকেআর অধিনায়ক শ্রেয়াস বলেছেন, ‘আমরা টসে জিতলে প্রথমে ফিল্ডিং করতাম। আমরা পরিবেশ-পরিস্থিতি নিয়ে ভাবছি না। সব ম্যাচেই একইরকম মনোভাব ও কৌশল নিয়ে খেলতে চাইছি। দলের সবাই যেভাবে খেলছে, তার প্রশংসা করতেই হবে। আমরা পরিবশ-পরিস্থিতি বিচার করে ভালোভাবে মানিয়ে নিতে পেরেছি। দলের সবাই প্রয়োজনের সময় লড়াই করছে এবং নির্ভয়ে ক্রিকেট খেলছে। দলের সবাই প্রয়োজনের সময় কাজে লাগছে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আমাদের রেকর্ড এখন ইতিহাস। অতীতে অন্য দল ছিল, পরিস্থিতিও ভিন্ন ছিল। আমরা এখানে কীভাবে খেলব তার ভিত্তিতেই আমাদের চরিত্র নির্ধারণ করা হবে। আমাদের সহজ-সরলভাবেই খেলতে হবে। আমরা বর্তমান পরিস্থিতি নিয়েই ভাবছি। আমাদের দলে কোনও বদল হয়নি।’

কেকেআর-এর ভরসা নারিন

চলতি আইপিএল-এ কেকেআর-এর বোলিংয়ের পাশাপাশি ব্যাটিং বিভাগেরও বড় ভরসা হয়ে উঠেছেন ক্যারিবিয়ান তারকা নারিন। সিএসকে-র বিরুদ্ধেও তাঁর উপর ভরসা করছে কেকেআর। পাওয়ার প্লে-তে নারিন দ্রুত রান তুলতে পারলে ভালো জায়গায় থাকবে দল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: গুজরাট টাইটানসের বিরুদ্ধে সহজ জয়, ভালো জায়গায় লখনউ সুপার জায়ান্টস

Jasprit Bumrah: দ্বিতীয় ভারতীয় পেসার হিসেবে আইপিএল-এ ১৫০ উইকেট, নতুন নজির জসপ্রীত বুমরার

IPL 2024: রোমারিও শেফার্ডের বিস্ফোরক ব্যাটিং, প্রথম জয় মুম্বই ইন্ডিয়ানসের

Read more Articles on
Share this article
click me!