IPL 2024: গুজরাট টাইটানসের বিরুদ্ধে সহজ জয়, ভালো জায়গায় লখনউ সুপার জায়ান্টস

ভাই হার্দিক পান্ডিয়ার পুরনো দল গুজরাট টাইটানসের বিরুদ্ধে ভালো পারফরম্যান্স দেখালেন লখনউ সুপার জায়ান্টসের অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়া। তাঁর দল সহজ জয় পেল।

Soumya Gangully | Published : Apr 7, 2024 5:30 PM IST / Updated: Apr 07 2024, 11:48 PM IST

গুজরাট টাইটানসকে ৩৩ রানে হারিয়ে চলতি আইপিএল-এ পয়েন্ট তালিকায় ৩ নম্বরে উঠে এল লখনউ সুপার জায়ান্টস। ৪ ম্যাচ খেলে কে এল রাহুলের দলের পয়েন্ট ৬। রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্সের পিছনেই আছে লখনউ। অন্যদিকে, ৫ ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে লিগ টেবলে ৭ নম্বরে গুজরাট টাইটানস। রবিবার ব্যাটিং ব্যর্থতার জন্যই হেরে গেলেন শুবমান গিলরা। টসে জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে ৫ উইকেটে ১৬৩ রান করে লখনউ। টি-২০ ফর্ম্যাটে, বিশেষ করে আইপিএল-এ এই স্কোর মোটেই বড় নয়। কিন্তু ১৮.৫ ওভারে ১৩০ রানে অলআউট হয়ে গেল গুজরাট। কোনও ব্যাটারই দলকে ভরসা দিতে পারলেন না। লখনউয়ের হয়ে ভালো বোলিং করলেন যশ ঠাকুর ও ক্রুণাল পান্ডিয়া।

মার্কাস স্টোইনিসের অর্ধশতরান

এদিন লখনউয়ের ইনিংসের শুরুটা ভালো হয়নি। চতুর্থ বলেই আউট হয়ে যান কুইন্টন ডি কক (৬)। তৃতীয় ওভারে আউট হয়ে যান দেবদত্ত পাড়িক্কল (৭)। ১৮ রানে দ্বিতীয় উইকেট হারায় লখনউ। এরপর ইনিংসের হাল ধরেন রাহুল (৩৩) ও মার্কাস স্টোইনিস (৫৮)। ২২ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন নিকোলাস পুরাণ। ১১ বলে ২০ রান করেন আয়ূষ বাদোনি। ২ রান করে অপরাজিত থাকেন ক্রুণাল। গুজরাটের হয়ে ২ উইকেট করে নেন উমেশ যাদব ও দর্শন নলকাণ্ডে। ১ উইকেট নেন রশিদ খান।

গুজরাটের ব্যাটিং ব্যর্থতা

গুজরাটের হয়ে সর্বাধিক ৩১ রান করেন ওপেনার সাই সুদর্শন। রাহুল তেওয়াটিয়া করেন ৩০ রান। শুবমান করেন ১৯ রান। বিজয় শঙ্কর করেন ১৭ রান। লখনউয়ের হয়ে ৩০ রান দিয়ে ৫ উইকেট নেন যশ ঠাকুর। ১১ রান দিয়ে ৩ উইকেট নেন ক্রুণাল। ৮ রান দিয়ে ১ উইকেট নেন রবি বিষ্ণোই। ৩৭ রান দিয়ে ১ উইকেট নেন নবীন-উল-হক।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Jasprit Bumrah: দ্বিতীয় ভারতীয় পেসার হিসেবে আইপিএল-এ ১৫০ উইকেট, নতুন নজির জসপ্রীত বুমরার

IPL 2024: রোমারিও শেফার্ডের বিস্ফোরক ব্যাটিং, প্রথম জয় মুম্বই ইন্ডিয়ানসের

IPL 2024: বিরাটের পাল্টা সঞ্জু-বাটলারের বিস্ফোরক ইনিংস, আরসিবি-র বিরুদ্ধে সহজ জয় রাজস্থানের

Read more Articles on
Share this article
click me!