IPL 2024: ঋষভ পন্থের বিস্ফোরক ইনিংস, গুজরাটের বিরুদ্ধে ৪ রানে জয় দিল্লির

ফিটনেসের প্রমাণ আগেই দিয়েছেন, এবার ফর্মের প্রমাণও দিলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। বুধবার গুজরাট টাইটানসের বিরুদ্ধে অসাধারণ ব্যাটিং করলেন ঋষভ।

Soumya Gangully | Published : Apr 24, 2024 5:16 PM IST / Updated: Apr 24 2024, 11:48 PM IST

অধিনায়ক ঋষভ পন্থের ফর্মে ফেরার দিনে গুজরাট টাইটানসের বিরুদ্ধে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে জয় পেল দিল্লি ক্যাপিটালস। টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে ৪ উইকেটে ২২৪ রান করে দিল্লি। জবাবে ৮ উইকেটে ২২০ রান করল গুজরাট। তবে এই ম্যাচে হেরে গেলেও, গুজরাটের হয়ে দুর্দান্ত লড়াই করলেন সাই কিশোর ও রশিদ খান। শেষ ওভারে জয়ের জন্য ১৯ রান দরকার ছিল গুজরাটের। বোলিং করতে যান মুকেশ কুমার। প্রথম ২ বলে বাউন্ডারি মারেন রশিদ। পরের ২ বলে অবশ্য রান হয়নি। পঞ্চম বলে ওভার-বাউন্ডারি মারেন রশিদ। ফলে শেষ বলে জয়ের জন্য ওভার-বাউন্ডারি দরকার ছিল গুজরাটের। কিন্তু রান করতে পারেননি রশিদ। ফলে জয় পায় দিল্লি।

ঋষভের অসাধারণ ব্যাটিং

এই ম্যাচের সেরা ঘটনা হয়ে থাকল ঋষভের ফর্মে ফেরা। ৫ নম্বরে ব্যাটিং করতে নেমে ৪৩ বলে ৮৮ রান করে অপরাজিত থাকেন দিল্লির অধিনায়ক। তাঁর ইনিংসে ছিল ৫টি বাউন্ডারি ও ৮টি ওভার-বাউন্ডারি। ৩ নম্বরে ব্যাটিং করতে নেমে ৪৩ বলে ৬৬ রান করেন অক্ষর প্যাটেল। তাঁর ইনিংসে ছিল ৫টি বাউন্ডারি ও ৪টি ওভার-বাউন্ডারি। ৭ বলে ২৬ রান করে অপরাজিত থাকেন ট্রিস্টান স্টাবস। তিনি ৩টি বাউন্ডারি ও ২টি ওভার-বাউন্ডারি মারেন।

গুজরাটের দারুণ লড়াই

গুজরাটের হয়ে ৩৯ বলে ৬৫ রান করেন সাই সুদর্শন। তিনি ৭টি বাউন্ডারি ও ২টি ওভার-বাউন্ডারি মারেন। ২৫ বলে ৩৯ রান করেন ঋদ্ধিমান সাহা। তিনি ৫টি বাউন্ডারি ও ১টি ওভার-বাউন্ডারি মারেন। ২৩ বলে ৫৫ রান করেন ডেভিড মিলার। তাঁর ইনিংসে ছিল ৬টি বাউন্ডারি ও ৩টি ওভার-বাউন্ডারি মারেন। ১১ বলে ২১ রান করে অপরাজিত থাকেন রশিদ।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

ICC Men's T20 World Cup: টি-২০ বিশ্বকাপের অ্যাম্বাসাডার উসেইন বোল্ট

Sanju Samson: টি-২০ বিশ্বকাপে সঞ্জু স্যামসনকে ভারতীয় দলে নেওয়ার দাবি শশী থারুরের

Sachin Tendulkar Birthday: জন্মদিনে বাচ্চা মেয়েদের সঙ্গে ফুটবল খেললেন সচিন, ভাইরাল ভিডিও

Read more Articles on
Share this article
click me!