KKR Vs DC: সুনীল নারিনের বিস্ফোরক ইনিংস, দিল্লির বিরুদ্ধে ২৭২/৭ কেকেআর

খেলোয়াড় বা কোচিং স্টাফের সদস্য হিসেবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে সৌরভ গঙ্গোপাধ্যায়ের রেকর্ড ভালো নয়। বুধবারের ম্যাচেও কেকেআর-এর বিরুদ্ধে ফের হারতে চলেছে সৌরভের দল।

Soumya Gangully | Published : Apr 3, 2024 3:25 PM IST / Updated: Apr 03 2024, 10:32 PM IST

প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর ফিরতেই পুরনো মেজাজে সুনীল নারিন, আন্দ্রে রাসেলরা। বুধবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের এই দুই ক্যারিবিয়ান তারকাকে পাওয়া গেল বিস্ফোরক মেজাজে। বিশাখাপত্তনমের দর্শকরা কেকেআর-এর এই অসামান্য ব্যাটিংয়ের কথা বহুদিন মনে রাখবেন। আইপিএল-এর ইতিহাসে নিজেদের সর্বাধিক স্কোর করে ফেলল কেকেআর। এদিন টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক শ্রেয়াস আইয়ার। তিনি বড় স্কোর করতে না পারলেও, দল বিশাল স্কোর করল। নির্ধারিত ২০ ওভারের শেষে কেকেআর-এর স্কোর ৭ উইকেটে ২৭২। অল্পের জন্য আইপিএল-এ সর্বাধিক স্কোরের রেকর্ড গড়তে পারল না কেকেআর।

অভিষেকেই নজর কাড়লেন অঙ্গকৃশ রঘুবংশী

বুধবারই আইপিএল-এ প্রথম ম্যাচ খেলার সুযোগ পেলেন কেকেআর-এর তরুণ ব্যাটার অঙ্ককৃশ রঘুবংশী। অভিষেক ম্যাচেই অসাধারণ পারফরম্যান্স দেখালেন তিনি। ৩ নম্বরে ব্যাটিং করতে নেমে ২৭ বলে ৫৪ রান করেন অঙ্ককৃশ। তাঁর ইনিংসে ছিল ৫টি বাউন্ডারি ও ৩টি ওভার-বাউন্ডারি। ৩৯ বলে ৮৫ রান করেন নারিন। তিনি ৭টি করে বাউন্ডারি, ওভার-বাউন্ডারি মারেন। ১৯ বলে ৪১ রান করেন রাসেল। ৮ বলে ২৬ রান করেন রিঙ্কু সিং। ওপেনার ফিলিপ সল্ট ১২ বলে ১৮ রান করেন। ১১ বলে ১৮ রান করেন শ্রেয়াস। ৫ রান করে অপরাজিত থাকেন ভেঙ্কটেশ আইয়ার। ২ রান করেন রমনদীপ সিং। ১ রান করে অপরাজিত থাকেন মিচেল স্টার্ক।

দিল্লির বোলারদের দুরবস্থা

দিল্লির হয়ে ৩ উইকেট নিলেও, ৫৯ রান দেন অ্যানরিখ নর্খিয়ে। ৩ ওভারে ৪৩ রান দিয়ে ২ উইকেট নেন ইশান্ত শর্মা। ৪৩ রান দিয়ে ১ উইকেট নেন খলিল আহমেদ। ৩৭ রান দিয়ে ১ উইকেট নেন মিচেল মার্শ। ১ ওভার বোলিং করে ১৮ রান দেন অক্ষর প্যাটেল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Mayank Yadav: আইপিএল-এ অভিষেকেই পরপর ২ ম্যাচে সেরা, ভারতীয় ক্রিকেটের নতুন তারকা ময়াঙ্ক যাদব

IPL 2024: ফের ময়াঙ্ক যাদবের অসাধারণ বোলিং, আরসিবি-র বিরুদ্ধে সহজ জয় লখনউয়ের

IPL 2024: ফের ময়াঙ্ক যাদবের অসাধারণ বোলিং, আরসিবি-র বিরুদ্ধে সহজ জয় লখনউয়ের

Read more Articles on
Share this article
click me!