IPL 2024: বিফলে তিলক ভার্মার লড়াই, মুম্বইয়ের বিরুদ্ধে ১০ রানে জয় দিল্লির

এবারের আইপিএল-এ প্লে-অফের দৌড় থেকে মুম্বই ইন্ডিয়ানসের ছিটকে যাওয়া প্রায় নিশ্চিত। দলকে সাফল্য এনে দিতে ব্যর্থ অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

Soumya Gangully | Published : Apr 27, 2024 1:55 PM IST / Updated: Apr 27 2024, 08:29 PM IST

শুক্রবার কলকাতা নাইট রাইডার্স-পাঞ্জাব কিংস ম্যাচে ২ ইনিংস মিলিয়ে উঠেছিল ৫২৩ রান। শনিবার দিল্লি ক্যাপিটালস-মুম্বই ইন্ডিয়ানস ম্যাচে ২ ইনিংস মিলিয়ে হল ৫০৪ রান। প্রথমে ব্যাটিং করতে নেমে ৪ উইকেটে ২৫৭ রান করে দিল্লি। জবাবে ৯ উইকেটে ২৪৭ রান করে মুম্বই। এই জয়ের ফলে ১০ ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে ৫ নম্বরে উঠে এল দিল্লি। অন্যদিকে, ৯ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে ৯ নম্বরে থেকে গেল মুম্বই। দারুণ লড়াই করেও মুম্বইকে জয় এনে দিতে পারলেন না তিলক ভার্মা। ৩২ বলে ৬৩ রান করেন এই ব্যাটার। তাঁর ইনিংসে ছিল ৪টি করে বাউন্ডারি, ওভার-বাউন্ডারি। মুম্বইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়া করেন ২৪ বলে ৪৬ রান। তিনি ৪টি বাউন্ডারি ও ৩টি ওভার-বাউন্ডারি মারেন। ১৭ বলে ৩৭ রান করেন টিম ডেভিড। কিন্তু তাঁদের লড়াই কাজে লাগল না।

দিল্লির নায়ক জেক ফ্রেজার-ম্যাকগার্ক

দিল্লির হয়ে ২৭ বলে ৮৪ রান করেন ওপেনার জেক ফ্রেজার-ম্যাকগার্ক। তিনি ১১টি বাউন্ডারি ও ৬টি ওভার-বাউন্ডারি মারেন। ১৭ বলে ৪১ রান করেন শাই হোপ। ২৫ বলে ৪৮ রান করে অপরাজিত থাকেন ট্রিস্টান স্টাবস। ২৭ বলে ৩৬ রান করেন অভিষেক পোড়েল। ১৯ বলে ২৯ রান করেন ঋষভ পন্থ। মুম্বইয়ের হয়ে ৪ ওভারে ৬৮ রান দিয়ে ১ উইকেট নেন লুক উড। ৪ ওভারে ৫৬ রান দেন নুয়ান থুসারা। ২ ওভারে ৪১ রান দেন হার্দিক।

ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স দিল্লির

এবারের আইপিএল-এর শুরুতে চাপে পড়ে গিয়েছিল দিল্লি ক্যাপিটালস। কিন্তু অধিনায়ক ঋষভ ফর্মে ফিরতেই দলও ছন্দ ফিরে পেয়েছে। ফলে এখন ঋষভদের থামানো কঠিন। তাঁরা প্লে-অফে পৌঁছে যেতে পারেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: 'বেসবলে পরিণত হচ্ছে ক্রিকেট,' নয়া রেকর্ডের পর মন্তব্য স্যাম কারানের

IPL 2024: বেয়ারস্টো-শশাঙ্কর চমকপ্রদ ইনিংস, আইপিএল-এ সর্বাধিক টার্গেট তাড়া করে জয় পাঞ্জাবের

IPL 2024: বিরাট-রজতের দুরন্ত ইনিংস, হায়দরাবাদকে হারিয়ে জয়ে ফিরল আরসিবি

Read more Articles on
Share this article
click me!