IPL 2024: জেক ফ্রেজার-ম্যাকগার্কের বিস্ফোরক ব্যাটিং, মুম্বইয়ের বিরুদ্ধে দিল্লি ২৫৭/৪

এবারের আইপিএল কি বোলারদের পক্ষে বধ্যভূমি হয়ে উঠছে? পরপর ম্যাচগুলিতে বিশাল স্কোর এই আলোচনা জোরদার করে দিয়েছে। অনেকেই পাটা পিচের তীব্র সমালোচনা করছেন।

Soumya Gangully | Published : Apr 27, 2024 11:37 AM IST / Updated: Apr 27 2024, 05:59 PM IST

শুক্রবার ইডেন গার্ডেন্সে টি-২০ ফর্ম্যাটের ইতিহাসে সবচেয়ে বেশি রান তাড়া করে জয় পেয়েছে পাঞ্জাব কিংস। শনিবার কি তার কাছাকাছি পৌঁছতে পারবে মুম্বই ইন্ডিয়ানস? দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয় পেতে হলে হার্দিক পান্ডিয়ার দলকে করতে হবে ২৫৮ রান। তাহলেই টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেওয়ার জন্য আফশোস করতে হবে না হার্দিককে। এদিন দিল্লির ওপেনার জেক ফ্রেজার-ম্যাকগার্কের বিস্ফোরক ইনিংসের ফলে প্রবল চাপে পড়ে গেল মুম্বই। ২৭ বলে ৮৪ রান করেন ম্যাকগার্ক। তাঁর বিস্ফোরক ইনিংসে ছিল ১১টি বাউন্ডারি ও ৬টি ওভার-বাউন্ডারি। অপর ওপেনার অভিষেক পোড়েল ২৭ বলে ৩৬ রান করেন। ১৭ বলে ৪১ রান করেন শাই হোপ। তিনি ৫টি ওভার-বাউন্ডারি মারেন। ১৯ বলে ২৯ রান করেন অধিনায়ক ঋষভ পন্থ। ২৫ বলে ৪৮ রান করে অপরাজিত থাকেন ট্রিস্টান স্টাবস। তিনি ৬টি বাউন্ডারি ও ২টি ওভার-বাউন্ডারি মারেন। ৬ বলে ১১ রান করে অপরাজিত থাকেন অক্ষর প্যাটেল। ৪ উইকেটে ২৫৭ রান করল দিল্লি।

ফের হার্দিকের হতশ্রী বোলিং

শনিবার চলতি আইপিএল-এ নবম ম্যাচ খেলছে মুম্বই ইন্ডিয়ানস। কিন্তু এখনও পর্যন্ত ফর্মে ফিরতে পারলেন না অধিনায়ক হার্দিক। দিল্লির বিরুদ্ধে ২ ওভার বোলিং করে ৪১ রান দেন মুম্বইয়ের অধিনায়ক। ৪ ওভার বোলিং করে ৬৮ রান দিয়ে ১ উইকেট নেন লুক উড। ৪ ওভার বোলিং করে ৫৬ রান দেন নুয়ান থুসারা। তুলনায় ভালো বোলিং করেন জসপ্রীত বুমরা। ৪ ওভারে ৩৫ রান দিয়ে ১ উইকেট নেন এই পেসার। ৪ ওভারে ৩৬ রান দিয়ে ১ উইকেট নেন পীযূষ চাওলা।২ ওভারে ২০ রান দিয়ে ১ উইকেট নেন মহম্মদ নবি।

আইপিএল-এ দিল্লির সর্বাধিক স্কোর

শনিবারই আইপিএল-এ সর্বাধিক স্কোর করল দিল্লি ক্যাপিটালস। এর আগে দিল্লির সর্বাধিক স্কোর ছিল ৪ উইকেটে ২৩১। ২০১১ সালে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে এই স্কোর করেছিল দিল্লি। শনিবার সেই রেকর্ড ভেঙে দিলেন ঋষভরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: 'বেসবলে পরিণত হচ্ছে ক্রিকেট,' নয়া রেকর্ডের পর মন্তব্য স্যাম কারানের

IPL 2024: বেয়ারস্টো-শশাঙ্কর চমকপ্রদ ইনিংস, আইপিএল-এ সর্বাধিক টার্গেট তাড়া করে জয় পাঞ্জাবের

IPL 2024: বিরাট-রজতের দুরন্ত ইনিংস, হায়দরাবাদকে হারিয়ে জয়ে ফিরল আরসিবি

Read more Articles on
Share this article
click me!