IPL 2024: গ্যালারিতে মারপিট রোহিত ও হার্দিকের অনুরাগীদের, ভাইরাল ভিডিও

এবারের আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসে অন্তর্দ্বন্দ্ব চরমে। রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়ার অনুরাগীরা দুই শিবিরে বিভক্ত হয়ে গিয়েছেন।

Soumya Gangully | Published : Mar 25, 2024 5:58 AM IST / Updated: Mar 25 2024, 12:13 PM IST

এবারের আইপিএল শুরু হওয়ার আগে থাকতেই মুম্বই ইন্ডিয়ানসের নেতৃত্ব নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ানস ও গুজরাট টাইটানস ম্যাচ চলাকালীন এই দ্বন্দ্ব চরমে পৌঁছে গেল। গ্যালারিতে প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা ও বর্তমান অধিনায়ক হার্দিক পান্ডিয়ার অনুরাগীদের মধ্যে মারপিট দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। মুম্বই ইন্ডিয়ানস এই ম্যাচে হেরে যাওয়ার পর রোহিত ও হার্দিকের দ্বন্দ্ব বেড়ে গিয়েছে। এই ম্যাচে ভালো পারফরম্যান্স দেখান রোহিত। কিন্তু বোলিং ও ব্যাটিংয়ে ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি হার্দিক। ফলে তাঁকে কটাক্ষ করছেন রোহিতের অনুরাগীরা।

খারাপ পারফরম্যান্স হার্দিকের

পুরনো দল গুজরাট টাইটানসের বিরুদ্ধে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন হার্দিক। তিনিই বোলিং ওপেন করেন। কিন্তু উইকেট পাননি মুম্বইয়ের অধিনায়ক। তিনি ৩ ওভার বোলিং করে ৩০ রান দেন। এরপর ৭ নম্বরে ব্যাটিং করতে নেমে গুরুত্বপূর্ণ মুহূর্তে ৪ বলে ১১ রান করেই আউট হয়ে যান হার্দিক। রোহিত অবশ্য ভালো পারফরম্যান্স দেখান। তিনি ওপেন করতে নেমে ২৯ বলে ৪৩ রান করেন। এই তারকা আরও কিছুক্ষণ ক্রিজে থাকলে হয়তো জয় পেত মুম্বই ইন্ডিয়ানস। রোহিতের ভালো পারফরম্যান্স এবং হার্দিকের খারাপ পারফরম্যান্স মুম্বই ইন্ডিয়ানসের দ্বন্দ্ব বাড়িয়ে দিয়েছে।

 

 

হারকে গুরুত্ব দিচ্ছেন না হার্দিক

পুরনো দলের কাছে হারের পর হার্দিক বলেছেন, 'শেষ ৫ ওভারে ৪২ রান করে আমাদের জয় পাওয়া উচিত ছিল। কিন্তু আমরা শেষ ৫ ওভারে ছন্দ হারিয়ে ফেলি। তবে এটা কোনও ব্যাপার না। এখনও ১৩ ম্যাচ বাকি।' টিম ডেভিডের সঙ্গে ব্যাটিংয়ের সময় গুরুত্বপূর্ণ মুহূর্তে ছুটে রান না নেওয়ার জন্য সমালোচনার মুখে পড়েছেন তিলক ভার্মা। তবে তাঁর পাশে দাঁড়িয়েছেন হার্দিক। মুম্বইয়ের অধিনায়ক বলেছেন, ‘সেই সময় ম্যাচের পরিস্থিতি ভালো বুঝতে পারছিল তিলক। আমি ওর পাশে আছি।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: হার্দিককে টেক্কা শুবমানের, মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে দুরন্ত জয় গুজরাট টাইটানসের

IPL 2024, RR Vs LSG: সঞ্জুর পাল্টা রাহুলের দুর্দান্ত ব্যাটিং সত্ত্বেও রাজস্থানের কাছে হার লখনউয়ের

IPL 2024, KKR Vs SRH: উত্তেজক ম্যাচে ৪ রানে জয়, আইপিএল-এ শুভ সূচনা কলকাতার

Read more Articles on
Share this article
click me!