Virat Kohli: জীবন বদলে দিয়েছে দ্বিতীয় সন্তানের জন্ম, জানালেন বিরাট কোহলি

দ্বিতীয় সন্তানের জন্মের জন্য বেশ কিছুদিন মাঠের বাইরে ছিলেন বিরাট কোহলি। তবে আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছেন এই তারকা ব্যাটার।

Soumya Gangully | Published : Mar 24, 2024 2:40 PM IST / Updated: Mar 24 2024, 10:43 PM IST

দ্বিতীয় সন্তান অকায়ের জন্মকে জীবন বদলে দেওয়া মুহূর্ত বলে বর্ণনা করলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তারকা ব্যাটার বিরাট কোহলি। এ বছরের ১৫ ফেব্রুয়ারি লন্ডনে বিরাট ও অনুষ্কা শর্মার দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে। সেই সময় স্ত্রীর পাশে থাকার জন্য দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলেননি বিরাট। তবে এখন তিনি মাঠে ফিরেছেন। আইপিএল-এ আরসিবি-র হয়ে খেলছেন এই তারকা। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বড় স্কোর করতে পারেননি বিরাট। তাঁর দলও হেরে গিয়েছে। তবে এই হারে বিচলিত হচ্ছেন না বিরাট। পরের ম্যাচগুলিতে ভালো পারফরম্যান্স দেখানোর লক্ষ্যে এই তারকা।

দ্বিতীয় সন্তানকে নিয়ে অকপট বিরাট

আরসিবি-র অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে আরসিবি-র ক্রিকেটারদের প্রশ্ন করা হয়েছে, ২০২৩ সালের আইপিএল-এর পর জীবনে কী বদল এসেছে? এই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, 'পরিবর্তন অনবরত চলতেই থাকে। পরিবর্তন ভালো। পরিবর্তন আমাদের যাত্রা নির্ধারণ করে দেয়। এটাই হওয়া উচিত। গত আইপিএল-এর পর রয়্যাল চ্যালেঞ্জার্সদের জীবনে কী বদল এসেছে?' এই ভিডিওতে বিরাট বলেছেন, ‘আমি সবসময়ই পরিবর্তন অনুভব করি। জীবন কখনও একইরকম থাকে না। জীবন স্বাভাবিকও থাকে না। আমাদের দ্বিতীয় সন্তানের জন্ম অসাধারণ মুহূর্ত।’

 

 

টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে থাকবেন বিরাট?

২০২২ সালের টি-২০ বিশ্বকাপের পর মাত্র একটি টি-২০ সিরিজেই ভারতীয় দলে ছিলেন বিরাট ও রোহিত শর্মা। ফলে এ বছরের টি-২০ বিশ্বকাপে এই দুই তারকা ক্রিকেটারকে ভারতীয় দলে দেখতে পাওয়া যাবে কি না স্পষ্ট নয়। তবে রোহিত স্পষ্ট করে দিয়েছেন, তিনি টি-২০ বিশ্বকাপে খেলতে চান। বিরাটও টি-২০ বিশ্বকাপের জন্য তৈরি হচ্ছেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024, RR Vs LSG: সঞ্জুর পাল্টা রাহুলের দুর্দান্ত ব্যাটিং সত্ত্বেও রাজস্থানের কাছে হার লখনউয়ের

IPL 2024, KKR Vs SRH: উত্তেজক ম্যাচে ৪ রানে জয়, আইপিএল-এ শুভ সূচনা কলকাতার

IPL 2024: ঋষভ পন্থের প্রত্যাবর্তনের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের হার

Read more Articles on
Share this article
click me!