IPL 2024: হার্দিককে টেক্কা শুবমানের, মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে দুরন্ত জয় গুজরাট টাইটানসের

দল বদলের পর প্রথম ম্যাচেই গুজরাট টাইটানসের মুখোমুখি হলেন হার্দিক পান্ডিয়া। এই ম্যাচের দিকে ক্রিকেট দুনিয়ার নজর ছিল। কিন্তু খুব একটা ভালো পারফরম্যান্স দেখাতে পারলেন না হার্দিক।

Soumya Gangully | Published : Mar 24, 2024 5:17 PM IST / Updated: Mar 25 2024, 12:01 AM IST

মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হিসেবে হার দিয়ে আইপিএল শুরু করলেন হার্দিক পান্ডিয়া। রবিবার আইপিএল-এর গুরুত্বপূর্ণ ম্যাচে গুজরাট টাইটানসের কাছে ৬ রানে হেরে গেল মুম্বই ইন্ডিয়ানস। প্রথমে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ১৬৮ রান করে গুজরাট। জবাবে ৯ উইকেটে ১৬২ রান করে মুম্বই। আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এই ম্যাচ হার্দিকের কাছে সম্মানের লড়াই ছিল। কিন্তু খুব একটা ভালো পারফরম্যান্স দেখাতে পারলেন না এই অলরাউন্ডার। বোলিং ওপেন করে ৩ ওভারে ৩০ রান দেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক। তিনি উইকেট পাননি। এরপর ৭ নম্বরে ব্যাটিং করতে নেমে ৪ বলে ১১ রান করে আউট হয়ে যান হার্দিক। তিনি দলকে জেতাতে ব্যর্থ হলেন।

দলগত পারফরম্যান্সে কামাল গুজরাটের 

এই ম্যাচে হার্দিকের কোনও পদক্ষেপই সফল হল না। তিনি টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। গুজরাটের হয়ে সর্বাধিক ৪৫ রান করেন সাই সুদর্শন। শুবমান করেন ৩১ রান। ঋদ্ধিমান সাহা করেন ১৯ রান। রাহুল তেওয়াটিয়া করেন ২২ রান। আজমাতুল্লাহ ওমরজাই করেন ১৭ রান। ডেভিড মিলার করেন ১২ রান। ৬ রান করে অপরাজিত থাকেন বিজয় শঙ্কর। বোলিংয়েও দলগত পারফরম্যান্স দেখায় গুজরাট। ২ উইকেট করে নেন আজমাতুল্লাহ, উমেশ যাদব, স্পেনসার জনসন ও মোহিত শর্মা। ১ উইকেট নেন রবিশ্রীনিবাসন সাই কিশোর।

রোহিত আউট হতেই বিপাকে মুম্বই

অধিনায়কত্ব হারানোর পর মুম্বই ইন্ডিয়ানসের হয়ে প্রথম ম্যাচ খেলতে নেমে ২৯ বলে ৪৩ রান করেন রোহিত শর্মা। ডেওয়াল্ড ব্রেভিস করেন ৪৬ রান। তিলক ভার্মা করেন ২৫ রান। দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে নেমে ৪ বল খেলে রান করার আগেই আউট হয়ে যান ঈশান কিষান। রোহিত যতক্ষণ ক্রিজে ছিলেন মুম্বইয়ের জয়ের আশা ছিল। কিন্তু তিনি আউট হয়ে যেতেই পরপর উইকেট হারিয়ে ম্যাচ হেরে যায় মুম্বই।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024, RR Vs LSG: সঞ্জুর পাল্টা রাহুলের দুর্দান্ত ব্যাটিং সত্ত্বেও রাজস্থানের কাছে হার লখনউয়ের

IPL 2024, KKR Vs SRH: উত্তেজক ম্যাচে ৪ রানে জয়, আইপিএল-এ শুভ সূচনা কলকাতার

IPL 2024: ঋষভ পন্থের প্রত্যাবর্তনের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের হার

Read more Articles on
Share this article
click me!