Hardik Pandya: মুম্বই ইন্ডিয়ানসে ফিরে খুশি, সোশ্যাল মিডিয়া পোস্ট হার্দিক পান্ডিয়ার

আইপিএল-এ প্রথমবার যে দলের হয়ে খেলার সুযোগ পেয়েছিলেন, সেই মুম্বই ইন্ডিয়ানসে ফিরেছেন হার্দিক পান্ডিয়া। পুরনো দলে ফিরে খুব খুশি এই তারকা অলরাউন্ডার।

Soumya Gangully | Published : Nov 27, 2023 12:36 PM IST / Updated: Dec 14 2023, 04:45 PM IST

২০১৫ সালে প্রথমবার আইপিএল-এ খেলার সুযোগ দেয় মুম্বই ইন্ডিয়ানস। রোহিত শর্মার নেতৃত্বে এই ফ্র্যাঞ্চাইজির হয়ে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছেন। পুরনো দলে ফিরে খুশি হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়া পোস্টে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই অলরাউন্ডার। তিনি লিখেছেন, ‘অনেক সুন্দর স্মৃতি মনে আসছে। মুম্বই, ওয়াংখেড়ে, পল্টন। এই দলে ফিরে ভালো লাগছে।’ রবিবার আইপিএল-এর ফ্র্যাঞ্চাইজিগুলির কাছে ক্রিকেটারদের ধরে রাখা এবং ছেড়ে দেওয়ার শেষ সুযোগ ছিল। হার্দিককে দলে ধরে রাখার কথা ঘোষণা করে গুজরাট টাইটানস। কিন্তু এরপর ওয়ান-ওয়ে, অল-ক্যাশ ট্রানজাকশনে মুম্বই ইন্ডিয়ানসে ফিরলেন হার্দিক। ২০২২ ও ২০২৩ সালের আইপিএল-এ গুজরাট টাইটানসের হয়ে খেলার পর এবার পুরনো দলে ফিরলেন এই অলরাউন্ডার। এবারও ভালো পারফরম্যান্স দেখানোই হার্দিকের লক্ষ্য।

নাটকীয়ভাবে মুম্বই ইন্ডিয়ানসে হার্দিক

রবিবার আইপিএল রিটেনশন উইন্ডো শেষ হওয়ার পর হার্দিককে দলে নেওয়ার কথা ঘোষণা করে মুম্বই ইন্ডিয়ানস। হার্দিকের দলবদলের জন্য ১৫ কোটি টাকা দিতে হচ্ছে মুম্বই ইন্ডিয়ানসকে। গুজরাট টাইটানস আইপিএল-এর নিলামে স্যালারি ক্যাপে এই টাকা পেয়ে যাচ্ছে। এছাড়া ট্রান্সফার ফি-ও পাচ্ছে গুজরাট টাইটানস। ক্যামেরন গ্রিনকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে ছেড়ে দিয়ে ১৭.৫ কোটি টাকা পেয়ে যাচ্ছে মুম্বই ইন্ডিয়ানস। সেই কারণে হার্দিককে ওয়ান-ওয়ে ট্রেডের মাধ্যমে দলে নিতে কোনও সমস্যা হয়নি।

 

 

পুরনো দলে হার্দিককে স্বাগত

হার্দিককে স্বাগত জানিয়েছেন মুম্বই ইন্ডিয়ানসের কর্ণধার আকাশ আম্বানি। তিনি বলেছেন, ‘হার্দিককে মুম্বই ইন্ডিয়ানসে ফিরতে দেখে আমি খুব খুশি হয়েছি। ও পুরনো দলে ফেরায় সবাই খুব খুশি। হার্দিক যে দলেই খেলে ও সবসময় দারুণ ভারসাম্য এনে দেয়। হার্দিক প্রথমবার যখন মুম্বই ইন্ডিয়ানসের হয়ে খেলেছিল, তখন ও দারুণ সাফল্য পায়। আশা করি ও দ্বিতীয়বার আমাদের দলের হয়ে খেলে আরও সাফল্য পাবে।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Shubman Gill: হার্দিক দল ছাড়ার পর গুজরাট টাইটানসের অধিনায়ক শুবমান

Hardik Pandya: শেষমুহূর্তে চমক, ছেড়েই দিল গুজরাট টাইটানস, ফের মুম্বই ইন্ডিয়ানসে হার্দিক পান্ডিয়া

Read more Articles on
Share this article
click me!