IPL 2024: আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ এ আর রহমান, সোনু নিগম

আইপিএল-এর উদ্বোধনী ও সমাপ্তি অনুষ্ঠান বরাবরই অত্যন্ত আকর্ষণীয়। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। বিসিসিআই-এর পক্ষ থেকে বিশেষ আয়োজন করা হচ্ছে।

Soumya Gangully | Published : Mar 20, 2024 5:50 PM IST / Updated: Mar 20 2024, 11:53 PM IST

এবারের আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে দর্শকদের মাতিয়ে দিতে চলেছেন সঙ্গীতশিল্পী এ আর রহমান, সোনু নিগম। অস্কারজয়ী রহমান গত ৩ দশক ধরে শ্রোতাদের মাতিয়ে দিচ্ছেন। তাঁর সঙ্গীত পরিচালনা বলিউডে ইতিহাস তৈরি করেছে। দেশ-বিদেশে প্রচণ্ড জনপ্রিয় রহমান। তিনি এর আগেও আইপিএল-এর মঞ্চে সঙ্গীত পরিবেশন করেছেন। এবারের আইপিএল-এর উদ্বোধনী ম্যাচ হতে চলেছে রহমানের নিজের শহর চেন্নাইয়ে। সেই কারণেই উদ্বোধনী অনুষ্ঠানে তাঁকে সঙ্গীত পরিবেশন করার জন্য বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে। বিসিসিআই কর্তাদের আশা, আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ে দেবেন রহমান। তাঁর সঙ্গে থাকবেন বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোনু। রোম্যান্টিক গানের জন্য বিখ্যাত সোনু। বলিউডের ছবির পাশাপাশি তাঁর প্রাইভেট অ্যালবামও অত্যন্ত জনপ্রিয়। আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান জমিয়ে দিতে তৈরি সোনু।

ক্রিকেট ও বিনোদনের মিশেল

আইপিএল-এর শুরু থেকেই ক্রিকেট ও বিনোদন একাকার হয়ে গিয়েছে। এবারের আইপিএল-এও একই চিত্র দেখা যাচ্ছে। আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন বলিউড তারকা অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয়। তিনি ফিটনেস ও দেশপ্রেমের জন্য বিখ্যাত। বর্তমান প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা টাইগার। তিনিও অক্ষয়ের মতোই ফিটনেস-সচেতন। আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে অক্ষয় ও টাইগার থাকায় দর্শকরা উদ্বেলিত হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে।

শুক্রবার সন্ধেবেলা জমজমাট অনুষ্ঠান

শুক্রবার সন্ধে সাড়ে ৬টায় চেন্নাইয়ের এম এ চিদম্বরম ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান। রাত ৮টায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলির লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। আইপিএল-এর দুই জনপ্রিয়তম দল সিএসকে ও আরসিবি। তবে উদ্বোধনী ম্যাচের আগে উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে দর্শকদের আগ্রহ তৈরি হয়েছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Virat Kohli: 'আমাকে রাজা বোলো না,' আরসিবি সমর্থকদের আর্জি বিরাট কোহলির, ভাইরাল ভিডিও

Suryakumar Yadav: এখনও পেলেন না ফিটনেস সার্টিফিকেট, আইপিএল-এ খেলতে পারবেন সূর্যকুমার?

IPL 2024: ১৬ বছর পর নাম পরিবর্তন, বিরাট কোহলির দল এখন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

Read more Articles on
Share this article
click me!