IPL 2024: চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে নাচ, আইপিএল-এর আগে খোশমেজাজে রিঙ্কু সিং, ভাইরাল ভিডিও

গতবার আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের অন্যতম নায়ক ছিলেন মিডল অর্ডার ব্যাটার রিঙ্কু সিং। এবারও ভালো পারফরম্যান্স দেখানোর জন্য তৈরি হচ্ছেন এই ব্যাটার।

Soumya Gangully | Published : Mar 21, 2024 5:44 AM IST / Updated: Mar 21 2024, 12:31 PM IST

আইপিএল শুরু হওয়ার আগে ফুরফুরে মেজাজে কলকাতা নাইট রাইডার্সের তারকা রিঙ্কু সিং। প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিতকেও খোশমেজাজে দেখা গেল। টিম বন্ডিং সেশনে বলিউডের জনপ্রিয় গান 'ওলে ওলে'-র তালে নাচতে দেখা গেল রিঙ্কু ও চন্দ্রকান্তকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। রিঙ্কুর নাচ দেখে উচ্ছ্বসিত কেকেআর সমর্থকরা। তাঁদের আশা, এবারের আইপিএল-এর সব ম্যাচেই ক্রিজে ছন্দে দেখা যাবে রিঙ্কুকে। গতবার যেভাবে ফিনিশারের ভূমিকায় দেখা গিয়েছিল এই ব্যাটারকে, সেভাবেই এবারও তাঁর কাছ থেকে সেরকমই ইনিংসের আশায় কেকেআর সমর্থকরা। গত এক দশক ধরে আইপিএল-এ চূড়ান্ত সাফল্য পায়নি কেকেআর। এবার সেই কাঙ্খিত সাফল্যের লক্ষ্যে কেকেআর শিবির।

দলগত সংহতি বাড়ানোর লক্ষ্য কেকেআর

আইপিএল শুরু হওয়ার আগে ক্রিকেটারদের উপর থেকে মানসিক চাপ কমানোর লক্ষ্যে বুধবার টিম বন্ডিং সেশন আয়োজন করেছিল কেকেআর ম্যানেজমেন্ট। ক্রিকেটারদের পাশাপাশি কোচ, সাপোর্ট স্টাফরাও সেখানে ছিলেন। দলের সবাই যাতে একে অপরের সঙ্গে মিশে যেতে পারেন, সেটাই কেকেআর শিবিরের লক্ষ্য। এই টিম বন্ডিং সেশনেই রিঙ্কু ও পণ্ডিতকে একেবারে অন্য মেজাজে দেখা গেল। কেকেআর-এর প্রধান কোচ ভালো নাচেন। রিঙ্কুও তাঁর সঙ্গে তাল মেলালেন। দলের সবাই তাঁদের নাচ উপভোগ করেন। কেকেআর-এর ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা রিঙ্কু ও পণ্ডিতকে উৎসাহ দেন। নাচের পর কোচকে জড়িয়ে ধরেন রিঙ্কু। এই টিম বন্ডিং সেশনে দেখা গেল, কেকেআর শিবিরে দলগত সংহতি যে বেশ ভালো জায়গায় আছে, সেটা বোঝা গেল। মাঠে এর প্রভাব পড়বে বলে আশায় সমর্থকরা।

 

 

শনিবার লড়াই শুরু

শনিবার ইডেন গার্ডেন্সে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হচ্ছে কেকেআর। ঘরের মাঠে প্রথম ম্যাচে ভালো পারফরম্যান্সের জন্য তৈরি হচ্ছেন রিঙ্কু ও তাঁর সতীর্থরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ এ আর রহমান, সোনু নিগম

Virat Kohli: 'আমাকে রাজা বোলো না,' আরসিবি সমর্থকদের আর্জি বিরাট কোহলির, ভাইরাল ভিডিও

IPL 2024: ১৬ বছর পর নাম পরিবর্তন, বিরাট কোহলির দল এখন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

Read more Articles on
Share this article
click me!