IPL 2024: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সহজ জয়, প্লে-অফের আরও কাছে কেকেআর

এবারের আইপিএল-এ অন্যতম শক্তিশালী দল কলকাতা নাইট রাইডার্স। দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন ফিলিপ সল্ট, সুনীল নারিনরা। তাঁরা প্লে-অফের দিকে অনেকটা এগিয়ে গিয়েছেন।

Soumya Gangully | Published : Apr 29, 2024 5:28 PM IST / Updated: Apr 29 2024, 11:36 PM IST

সোমবার ইডেন গার্ডেন্সে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৭ উইকেটে জয় পেল কলকাতা নাইট রাইডার্স। এই জয়ের ফলে ৯ ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবলে দ্বিতীয় স্থানেই থেকে গেল কেকেআর। প্লে-অফের দিকে অনেকটা এগিয়ে গেল কেকেআর। ব্যাটিং-বোলিংয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে জয় ছিনিয়ে নিল কেকেআর। জয়ের অন্যতম নায়ক উইকেটকিপার-ব্যাটার ফিলিপ সল্ট ও স্পিনার বরুণ চক্রবর্তী। এছাড়া ভালো পারফরম্যান্স দেখান বৈভব অরোরা, হর্ষিত রানা, অধিনায়ক শ্রেয়াস আইয়ার ও ভেঙ্কটেশ আইয়ার। দিল্লির হয়ে কিছুটা লড়াই করেন কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল ও অধিনায়ক ঋষভ পন্থ। টসে জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে ৯ উইকেটে ১৫৩ রান করে দিল্লি। ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় ছিনিয়ে নেয় কেকেআর।

দাপট দেখিয়ে জয় কেকেআর-এর

এদিন টসের সময় দিল্লির অধিনায়ক ঋষভ বলেন, 'উইকেট দেখে মন্থর বলে মনে হচ্ছে।' দিল্লির ব্যাটিংয়ের সময় সত্যিই উইকেট মন্থর মনে হচ্ছিল। দিল্লির কোনও ব্যাটারই বড় স্কোর করতে পারেননি। সর্বাধিক ৩৫ রান করে অপরাজিত থাকেন কুলদীপ। ঋষভ করেন ২৭ রান। অভিষেক পোড়েল করেন ১৮ রান। অক্ষর করেন ১৫ রান। কেকেআর-এর হয়ে ১৬ রান দিয়ে ৩ উইকেট নেন চক্রবর্তী। ২৮ রান দিয়ে ২ উইকেট নেন হর্ষিত। ২৯ রান দিয়ে ২ উইকেট নেন বৈভব। ২৪ রান দিয়ে ১ উইকেট নেন সুনীল নারিন। ৪৩ রান দিয়ে ১ উইকেট নেন মিচেল স্টার্ক।

ফের অসাধারণ ব্যাটিং সল্টের

কেকেআর ওপেনার সল্ট ৩৩ বলে ৬৮ রান করেন। তিনি ৭টি বাউন্ডারি ও ৫টি ওভার-বাউন্ডারি মারেন। অপর ওপেনার নারিন ১৫ রান করেন। ১১ রান করেন রিঙ্কু সিং। ২৩ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক শ্রেয়াস। ২৩ বলে ২৬ রান করে অপরাজিত থাকেন ভেঙ্কটেশ। দিল্লির হয়ে ২৫ রান দিয়ে ২ উইকেট নেন অক্ষর। ৩৮ রান দিয়ে ১ উইকেট নেন লিজাড উইলিয়ামস।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

New Zealand Cricket: টি-২০ বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ড দল ঘোষণা ২ শিশুর!

Virat Kohli: 'লোকের কথায় মাথা ঘামাই না, দলকে জেতানোই লক্ষ্য,' বার্তা বিরাটের

IPL 2024: রুতুরাজ-তুষারের অসাধারণ পারফরম্যান্স, দক্ষিণ ভারতীয় ডার্বিতে সহজ জয় সিএসকে-র

Read more Articles on
Share this article
click me!