IPL 2024: আবহাওয়া বিরূপ, ইডেনে ভালোভাবে শেষ হবে কেকেআর-মুম্বই ম্যাচ?

শনিবার ইডেন গার্ডেন্সে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে ম্যাচ কলকাতা নাইট রাইডার্সের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই ম্যাচ জিতলেই প্লে-অফের যোগ্যতা অর্জন নিশ্চিত হয়ে যাবে।

Soumya Gangully | Published : May 11, 2024 12:40 PM IST / Updated: May 11 2024, 06:54 PM IST

শনিবার দুপুর থেকেই বদলে গিয়েছে দক্ষিণবঙ্গের আবহাওয়া। সকাল থেকে গরম থাকলেও, দুপুর থেকে মেঘলা আকাশ। তাপমাত্রা অনেকটাই কমে গিয়েছে। বিভিন্ন জায়গায় হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হচ্ছে। সঙ্গে বজ্রপাতও হচ্ছে। এরই মধ্যে সন্ধে সাড়ে ৭টায় ইডেন গার্ডেন্সে আইপিএল-এর গুরুত্বপূর্ণ ম্যাচে মুম্বই ইন্ডিয়ানসের মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু আবহাওয়া এরকম থাকলে ইডেনে ভালোভাবে ম্যাচ শেষ করা যাবে কি না, সে বিষয়ে সংশয় তৈরি হয়েছে। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাসে বলা হয়েছে, শনিবার সন্ধেবেলা দক্ষিণবঙ্গের সব জেলাতেই বৃষ্টি ও ঝোড়া বাতাস থাকতে পারে। এই পূর্বাভাস সত্যি প্রমাণ করে বিভিন্ন জেলায় বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। ফলে ইডেনে নির্বিঘ্নে ম্যাচ শেষ করা নিয়ে চিন্তায় কেকেআর ম্যানেজমেন্ট। সিএবি কর্তারও চিন্তায় পড়ে গিয়েছেন।

লিগ টেবলের শীর্ষে কেকেআর

Latest Videos

চলতি আইপিএল-এ এখনও পর্যন্ত ১১ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে কেকেআর। ১১ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট পেয়েছে রাজস্থান রয়্যালসও। তবে রান রেটে এগিয়ে কেকেআর। মুম্বইয়ের বিরুদ্ধে জয় পেলেই সরকারিভাবে প্লে-অফের যোগ্যতা অর্জন করবে কেকেআর। এই কারণে ঘরের মাঠে এই ম্যাচ কেকেআর-এর কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। মুম্বইয়ের কাছে অবশ্য এই ম্যাচের বিশেষ গুরুত্ব নেই। কারণ, হার্দিক পান্ডিয়ার দল ইতিমধ্যেই প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। তবে কেকেআর-এর বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ানসের রেকর্ড দুর্দান্ত। ইডেনে সম্মানরক্ষার লক্ষ্যে খেলতে নামছেন রোহিত শর্মা, ঈশান কিষানরা।

কেকেআর-এর ভরসা সুনীল নারিন

চলতি আইপিএল-এ ব্যাটিং-বোলিংয়ে দুর্দান্ত সাফল্য পাচ্ছেন কেকেআর-এর ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন। তাঁর ওপেনিং পার্টনার ফিলিপ সল্টও দুর্দান্ত ব্যাটিং করছেন। ইডেনে মুম্বইয়ের বিরুদ্ধেও কেকেআর-এর বড় ভরসা নারিন-সল্ট জুটি। তাঁরা ইনিংসের শুরুটা ভালোভাবে করতে পারলে কেকেআর-এর জয়ের আশা বাড়বে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: সিএসকে-র বিরুদ্ধে সহজ জয়, প্লে-অফের দৌড়ে টিকে থাকল গুজরাট

Sai Sudharsan: সিএসকে-র বিরুদ্ধে শতরান, সচিন-রুতুরাজের রেকর্ড ভাঙলেন সুদর্শন

IPL 2024: মরণ-বাঁচন ম্যাচে জয় আরসিবি-র, প্লে-অফের লড়াই থেকে ছিটকে গেল পাঞ্জাব

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু