IPL 2024: মুম্বইয়ের বিরুদ্ধে সহজ জয়, আইপিএল-এর প্লে-অফে কলকাতা নাইট রাইডার্স

ইডেন গার্ডেন্সে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে সহজ জয় পেল কলকাতা নাইট রাইডার্স। মধ্যরাত পেরিয়ে যাওয়ার পরেও ইডেন গার্ডেন্সের গ্যালারিতে থাকা ক্রিকেটপ্রেমীরা দুর্দান্ত ম্যাচ দেখার সুযোগ পেলেন।

Soumya Gangully | Published : May 11, 2024 6:07 PM IST / Updated: May 12 2024, 01:00 AM IST

ইডেন গার্ডেন্সে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে ১৮ রানে জয় পেল কলকাতা নাইট রাইডার্স। এই জয়ের ফলে ১২ ম্যাচ খেলে ১৮ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে প্লে-অফের যোগ্যতা অর্জন করল কেকেআর। এদিন বৃষ্টির জন্য ১ ঘণ্টা ৪৫ মিনিট দেরিতে শুরু হয় ম্যাচ। ২ দলের ইনিংসে ওভার সংখ্যা কমিয়ে করা হয় ১৬। টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে ৭ উইকেটে ১৫৭ রান করে কেকেআর। জবাবে ৮ উইকেটে ১৩৯ রান করেই থেমে গেল মুম্বই ইন্ডিয়ানস। আগেই প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছিল হার্দিক পান্ডিয়ার দল। এদিন হারের ফলে ১৩ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে ৯ নম্বরে থাকল মুম্বই।

কেকেআর-এর নায়ক ভেঙ্কটেশ আইয়ার

Latest Videos

এদিন কেকেআর-এর ব্যাটারদের মধ্যে সর্বাধিক ৪২ রান করেন ভেঙ্কটেশ আইয়ার। তাঁর ২১ বলের ইনিংসে ছিল ৬টি বাউন্ডারি ও ২টি ওভার-বাউন্ডারি। ২৩ বলে ৩৩ রান করেন নীতীশ রানা। ১৪ বলে ২৪ রান করেন আন্দ্রে রাসেল। ১২ বলে ২০ রান করেন রিঙ্কু সিং। ৮ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন রমনদীপ সিং। মুম্বইয়ের হয়ে ২ উইকেট করে নেন জসপ্রীত বুমরা ও পীযূষ চাওলা। ১ উইকেট করে নেন নুয়ান থুসারা ও অংশুল কম্বোজ।

বিফলে ঈশান কিষানের লড়াই

মুম্বইয়ের হয়ে সর্বাধিক ৪০ রান করেন ওপেনার ঈশান কিষান। তাঁর ২২ বলের ইনিংসে ছিল ৫টি বাউন্ডারি ও ২টি ওভার-বাউন্ডারি। ইমপ্যাক্ট-সাব হিসেবে ব্যাটিং ওপেন করতে নেমে ২৪ বলে ১৯ রান করেন রোহিত শর্মা। ১৪ বলে ১১ রান করেন সূর্যকুমার যাদব। ১৭ বলে ৩২ রান করেন তিলক ভার্মা। ৪ বলে ২ রান করেন মুম্বইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ৩ বলে খেলে রান করার আগেই আউট হয়ে যান টিম ডেভিড। নেহাল ওয়াধেরা করেন ৩ রান। ৬ বলে ১৭ রান করেন নমন ধীর। ২ রান করে অপরাজিত থাকেন কম্বোজ। ১ রান করে অপরাজিত থাকেন চাওলা। কেকেআর-এর হয়ে ৩৪ রান দিয়ে ২ উইকেট নেন হর্ষিত রানা। ১৭ রান দিয়ে ২ উইকেট নেন বরুণ চক্রবর্তী। ৩৪ রান দিয়ে ২ উইকেট নেন রাসেল। ২১ রান দিয়ে ১ উইকেট নেন সুনীল নারিন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rishabh Pant: রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মন্থর ওভার-রেট, ঋষভ পন্থের জরিমানা-নির্বাসন

IPL 2024: সিএসকে-র বিরুদ্ধে সহজ জয়, প্লে-অফের দৌড়ে টিকে থাকল গুজরাট

Sai Sudharsan: সিএসকে-র বিরুদ্ধে শতরান, সচিন-রুতুরাজের রেকর্ড ভাঙলেন সুদর্শন

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News