IPL 2024: ওভার সংখ্যা কমে ১৬, মুম্বইয়ের বিরুদ্ধে টসে হেরে প্রথমে ব্যাটিং কেকেআর-এর

চলতি আইপিএল-এ ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে সহজ জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। এবার ইডেন গার্ডেন্সেও জয়ের লক্ষ্যে সুনীল নারিনরা।

Soumya Gangully | Published : May 11, 2024 2:24 PM IST / Updated: May 11 2024, 09:55 PM IST

ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্স-মুম্বই ইন্ডিয়ানস ম্যাচে ওভার সংখ্যা কমে হল ১৬। বৃষ্টির জন্য ১ ঘণ্টা ৪৫ মিনিট দেরিতে শুরু হচ্ছে ম্যাচ। টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিল মুম্বই ইন্ডিয়ানস। বৃষ্টির জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন মুম্বইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। এই ম্যাচে কেকেআর-এর প্রথম একাদশে বদল হয়েছে। অঙ্গকৃশ রঘুবংশীর পরিবর্তে খেলছেন নীতীশ রানা। মুম্বই ইন্ডিয়ানস দলে কোনও বদল হয়নি। কেকেআর-এর হয়ে খেলছেন- ফিলিপ সল্ট (উইকেটকিপার), সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), রিঙ্কু সিং, নীতীশ রানা, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, হর্ষিত রানা ও বরুণ চক্রবর্তী। মুম্বইয়ের হয়ে খেলছেন- ঈশান কিষান (উইকেটকিপার), নমন ধীর, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, নেহাল ওয়াধেরা, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), টিম ডেভিড, অংশুল কম্বোজ, পীযূষ চাওলা, জসপ্রীত বুমরা ও নুয়ান থুসারা।

ফের ইমপ্যাক্ট সাব রোহিত শর্মা?

Latest Videos

গত ম্যাচেও রোহিত শর্মাকে মুম্বই ইন্ডিয়ানসের প্রথম একাদশে রাখা হয়নি। ইডেনে কেকেআর-এর বিরুদ্ধেও এই তারকা ব্যাটারকে প্রথম একাদশে রাখা হয়নি। তাঁকে হয়তো ইমপ্যাক্ট সাবস্টিটিউট হিসেবে ব্যাটিং ওপেন করতে নামানো হবে। রোহিতের প্রিয় মাঠ ইডেন। এই মাঠেই ওডিআই ম্যাচে তিনি ওডিআই ম্যাচে দ্বিশতরান করেছেন। কিন্তু এদিন ইডেনে মাঠের বাইরে বসে খেলা দেখতে হচ্ছে রোহিতকে। অথচ জসপ্রীত বুমরাকে বিশ্রাম দিচ্ছে না মুম্বই ইন্ডিয়ানস। টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের বোলিং বিভাগের অন্যতম ভরসা বুমরা। এই পেসার যাতে চোটমুক্ত থাকেন, সেই কারণেই বিভিন্ন মহল থেকে তাঁকে বিশ্রাম দেওয়ার দাবি উঠছে। কিন্তু সেই দাবি মানছে না মুম্বই ইন্ডিয়ানস ম্যানেজমেন্ট।

বড় স্কোরের লক্ষ্যে কেকেআর

১৬ ওভারের ম্যাচ হওয়ায় প্রতিদ্বন্দ্বিতা আরও জোরদার হতে চলেছে। প্রথমে ব্যাটিং করতে নেমে বড় স্কোরই কেকেআর-এর লক্ষ্য। ম্যাচ জিততে হলে বোলারদেরও ভালো পারফরম্যান্স দেখাতে হবে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rishabh Pant: রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মন্থর ওভার-রেট, ঋষভ পন্থের জরিমানা-নির্বাসন

IPL 2024: সিএসকে-র বিরুদ্ধে সহজ জয়, প্লে-অফের দৌড়ে টিকে থাকল গুজরাট

Sai Sudharsan: সিএসকে-র বিরুদ্ধে শতরান, সচিন-রুতুরাজের রেকর্ড ভাঙলেন সুদর্শন

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News