Rohit Sharma: ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘন, আইপিএল সম্প্রচারকারী চ্যানেলের উপর ক্ষুব্ধ রোহিত

এবারের আইপিএল থেকে ছিটকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ানস। দলের পারফরম্যান্সে হতাশ তারকা ব্যাটার রোহিত শর্মা। পাশাপাশি সম্প্রচারকারীদের ভূমিকা নিয়েও ক্ষুব্ধ রোহিত।

Soumya Gangully | Published : May 19, 2024 11:30 AM IST / Updated: May 19 2024, 08:08 PM IST

যে টেলিভিশন চ্যানেলে এবারের আইপিএল সম্প্রচার করা হচ্ছে, সেই চ্যানেলের ভূমিকায় প্রচণ্ড ক্ষুব্ধ রোহিত শর্মা। মুম্বই ইন্ডিয়ানসের তারকা ব্যটারকে কয়েকদিন আগেই প্রকাশ্যে ক্ষোভপ্রকাশ করতে দেখা গিয়েছিল। রবিবার সোশ্যাল মিডিয়া পোস্টেও ক্ষোভ উগরে দিয়েছেন রোহিত। তিনি এই চ্যানেলের বিরুদ্ধে ব্যক্তিগত গোপনীয়তায় হস্তক্ষেপের অভিযোগও করেছেন। 'এক্স' হ্যান্ডলে রোহিত লিখেছেন, ‘ক্রিকেটারদের জীবনে অন্যদের হস্তক্ষেপ ও অনুপ্রবেশ এতটাই বেড়ে গিয়েছে যে প্রতিটি পদক্ষেপ ক্যামেরায় রেকর্ড করা হচ্ছে। আমরা বন্ধুদের সঙ্গে বা সতীর্থদের সঙ্গে ম্যাচের সময় বা অনুশীলনে ব্যক্তিগতভাবে যে সব কথাবার্তা বলছি সেগুলিও রেকর্ড করা হচ্ছে। স্টার স্পোর্টসকে আমার কথাবার্তা রেকর্ড করতে বারণ করার পরেও সেসব রেকর্ড করা হয় এবং সম্প্রচারও করা হয়। এতে আমার ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘিত হয়েছে। এক্সক্লুসিভ কনটেন্টের প্রয়োজনীয়তা এবং শুধু দর্শক সংখ্যা ও সম্প্রচারের উপরেই নজর দিলে একদিন ক্রিকেটপ্রেমী, ক্রিকেটার ও ক্রিকেটের মধ্যে আস্থা, বিশ্বাস আর থাকবে না। শুভবুদ্ধির উদয় হোক।’

ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপে ক্ষুব্ধ রোহিত

কয়েকদিন আগে ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ ছিল মুম্বই ইন্ডিয়ানসের। সেই ম্যাচের আগে কেকেআর-এর সহকারী কোচ অভিষেক নায়ারের সঙ্গে কথা বলছিলেন রোহিত। মুম্বই ইন্ডিয়ানসে নিজের ভবিষ্যৎ প্রসঙ্গে আলোচনা করছিলেন এই তারকা ব্যাটার। সেই কথোপকথনের ভিডিও সম্প্রচারিত হয়। এরপর মুম্বই ইন্ডিয়ানসের শেষ ম্যাচে হাতজোড় করে ক্যামেরাম্যানকে ব্যক্তিগত কথোপকথন রেকর্ড না করার অনুরোধ জানান রোহিত। এবার সোশ্যাল মিডিয়া পোস্টেও ক্ষোভপ্রকাশ করলেন তিনি।

 

 

মুম্বই ইন্ডিয়ানসে থাকবেন রোহিত?

আগামী আইপিএল-এ হয়তো মুম্বই ইন্ডিয়ানস ছেড়ে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারেন রোহিত। তবে এই তারকা ব্যাটার এখন টি-২০ বিশ্বকাপ নিয়ে পরিকল্পনায় ব্যস্ত। ভারতীয় দলকে আইসিসি টুর্নামেন্ট জেতানোর জন্য তৈরি হচ্ছেন তিনি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: পাঞ্জাব কিংসকে উড়িয়ে কলকাতা নাইট রাইডার্সের দিকে তাকিয়ে সানরাইজার্স হায়দরাবাদ

MS Dhoni: আরসিবি-কে প্লে-অফের পৌঁছতে সাহায্য করল ধোনির ১১০ মিটারের ওভার-বাউন্ডারি?

IPL 2024: গতবারের আইপিএল চ্যাম্পিয়ন সিএসকে-র বিদায়, প্লে-অফে আরসিবি

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Acropolis Mall Fire | অ্যাক্রোপলিস মলে ভয়াবহ আগুন, যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ
Suvendu Adhikari | ঘরছাড়া বিজেপি প্রার্থীদের নিয়ে রাজভবনের পথে শুভেন্দু, গাড়ি আটকাল পুলিশ
Suvendu Adhikari : 'ভালো হলে কৃতিত্ব নিজেদের, খারাপ হলে দায় শুভেন্দুর!' অভিমানী শুভেন্দুর প্রশ্ন!
Suvendu Adhikari : রাজ্যপাল নিজে ডেকেছেন, পুলিশ আটকাল কেন? প্রশ্ন শুভেন্দুর
Suvendu Adhikari : 'মমতা বিরোধীদের শেষ করে দিতে চায়' বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর