IPL 2024: রোহিত শর্মার অপরাজিত শতরানেও চেন্নাইয়ের কাছে হার মুম্বইয়ের

টানা ৩ ম্যাচে হারের পর জোড়া ম্যাচ জিতে আত্মবিশ্বাস ফিরে এসেছিল। কিন্তু রবিবার ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে ফের চাপে পড়ে গেল মুম্বই ইন্ডিয়ানস।

Soumya Gangully | Published : Apr 14, 2024 5:25 PM IST / Updated: Apr 15 2024, 12:31 AM IST

রোহিত শর্মার অপরাজিত শতরান সত্ত্বেও চেন্নাই সুপার কিংসের কাছে ২০ রানে হেরে গেল মুম্বই ইন্ডিয়ানস। ৬৩ বলে ১০৫ রানের বিস্ফোরক ইনিংস খেলে অপরাজিত থাকেন রোহিত। তাঁর ইনিংসে ছিল ১১টি বাউন্ডারি ও ৫টি ওভার-বাউন্ডারি। কার্যত একা লড়াই চালালেন রোহিত। মুম্বই ইন্ডিয়ানসের অন্যান্য ব্যাটাররা তাঁকে সাহায্য করতে পারলেন না। দ্বিতীয় সর্বাধিক ৩১ রান করেন তিলক ভার্মা। ২৩ রান করেন ঈশান কিষান। টিম ডেভিড করেন ১৩ রান। এছাড়া মুম্বই ইন্ডিয়ানসের অন্য কোনও ব্যাটার ২ অঙ্কের রান করতে পারেননি। এই কারণেই রোহিতের অনবদ্য ব্যাটিং সত্ত্বেও জয় পেল না মুম্বই।

চেন্নাইকে জেতালেন রুতুরাজ-শিবম

এদিন ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তাঁর পরিকল্পনা যেমন কার্যকর হয়নি, তেমনই পারফরম্যান্সও ভালো হয়নি। সিএসকে অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়ের ৪০ বলে ৬৯ এবং শিবম দুবের ৩৮ বলে অপরাজিত ৬৬ রানের সুবাদে ৪ উইকেটে ২০৬ রান করে সিএসকে। ৪ বলে ২০ রান করে অপরাজিত থাকেন মহেন্দ্র সিং ধোনি। ২১ রান করেন রাচিন রবীন্দ্র। ১৭ রান করেন ড্যারিল মিচেল। ৫ রান করেন অজিঙ্কা রাহানে। মুম্বইয়ের হয়ে ৩ ওভার বোলিং করে ৪৩ রান দিয়ে ২ উইকেট নেন হার্দিক। 

মুম্বইয়ের ব্যাটিং ব্যর্থতা

মুম্বইয়ের ব্যাটিং বিভাগের অন্যতম ভরসা সূর্যকুমার যাদব ২ বল খেলে রান করার আগেই আউট হয়ে যান। হার্দিকও ভালো ব্যাটিং করতে পারেননি। ৬ বল খেলে ২ রান করে আউট হয়ে যান মুম্বইয়ের অধিনায়ক। রোহিত একা শেষপর্যন্ত দলকে জেতানোর চেষ্টা করেন। কিন্তু তাঁর পক্ষে মুম্বইকে জেতানো সম্ভব হল না। ফলে ফের চাপে পড়ে গেল দল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

KKR Vs LSG: 'বেশি দৌড়তে হল না,' লখনউ সুপার জায়ান্টসকে উড়িয়ে তৃপ্ত ম্যাচের সেরা ফিল সল্ট

IPL 2024: ফর্মে ফেরার ইঙ্গিত যশস্বীর, পাঞ্জাবের বিরুদ্ধে সহজ জয় রাজস্থানের

IPL 2024: ঋষভ পন্থের ঝোড়ো ইনিংস, লখনউকে উড়িয়ে দ্বিতীয় জয় দিল্লির

Read more Articles on
Share this article
click me!