KKR Vs LSG: লখনউয়ের মুখোমুখি হওয়ার আগে মিষ্টিমুখ, কেকেআর ড্রেসিংরুমে রসগোল্লার হাঁড়ি

রবিবার ইডেন গার্ডেন্সে মহারণ। কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হচ্ছে লখনউ সুপার জায়ান্টস। এই ম্যাচে দর্শকদের একাংশের সমর্থন পেতে পারে লখনউ।

Soumya Gangully | Published : Apr 14, 2024 5:45 AM IST / Updated: Apr 14 2024, 11:55 AM IST

গত মরসুমে ছিলেন লখনউ সুপার জায়ান্টসের মেন্টর। দলকে চূড়ান্ত সাফল্য এনে দিতে পারেননি। মাঠেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তারকা বিরাট কোহলির সঙ্গে বচসায় জড়ান। এরপর লখনউ ছাড়তে হয়েছে। ফলে রবিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্স ও লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ গৌতম গম্ভীরের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। কেকেআর অধিনায়ক হিসেবে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছেন। এবার মেন্টর হিসেবেও সফল হতে চান গম্ভীর। সেই লক্ষ্যেই এগিয়ে চলেছেন তিনি। রবিবার লখনউয়ের বিরুদ্ধে ম্যাচ পয়েন্টের নিরিখে যেমন গুরুত্বপূর্ণ, তেমনই মর্যাদার লড়াইও বটে। এই লড়াইয়ে নামার আগে কেকেআর ড্রেসিংরুমে পৌঁছে গেল কলকাতার বিখ্যাত রসগোল্লার হাঁড়ি। ২ হাঁড়ি রসগোল্লা নিয়ে নববর্ষ উদযাপনে মেতে উঠলেন গম্ভীর। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। বাংলায় 'শুভ নববর্ষ' লিখেছেন কেকেআর মেন্টর। 

কলকাতার সঙ্গে একাত্ম গম্ভীর

এক দশকেরও বেশি সময় ধরে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে সম্পর্ক গম্ভীরের। তাঁর নেতৃত্বে ২০১২ ও ২০১৪ সালের আইপিএল চ্যাম্পিয়ন হয় কেকেআর। কলকাতার আবেগ, সংস্কৃতির সঙ্গে জড়িয়ে গিয়েছেন গম্ভীর। তিনি কেকেআর-এর বিশ্বস্ত সদস্য। এই শহরের মানুষের সঙ্গেও গম্ভীরের ভালোবাসার সম্পর্ক তৈরি হয়েছে। এই কারণেই বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন গম্ভীর

 

 

কেকেআর-লখনউ লড়াই

রবিবার কেকেআর-লখনউ ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চড়ছে। এই ম্যাচে সবুজ-মেরুন জার্সি পরে খেলতে নামছে লখনউ। ফলে মোহনবাগান সমর্থকদের পাশে পেতে পারেন কে এল রাহুলরা। পাল্টা স্থানীয় ক্রিকেটপ্রেমীদের সমর্থন আদায় করে নেওয়ার লক্ষ্যে কেকেআর। ফলে নববর্ষের দিন ইডেন গার্ডেন্সে জমজমাট লড়াইয়ের অপেক্ষা। আইপিএল-এ এখনও পর্যন্ত লখনউকে হারাতে পারেনি কেকেআর। এবারও সেই রেকর্ড ধরে রাখার লক্ষ্যে লখনউ। ঘরের মাঠে এবার হিসেব বদলে দিতে চাইছে কেকেআর।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

KKR Vs LSG: ইডেনে কেকেআর-এর বিরুদ্ধে ফের সবুজ-মেরুন জার্সিতে লখনউ

Rohit Sharma: মুম্বই ইন্ডিয়ানসের টিম বাসে চালকের আসনে রোহিত, ইঙ্গিতবাহী?

IPL 2024: ফর্মে ফেরার ইঙ্গিত যশস্বীর, পাঞ্জাবের বিরুদ্ধে সহজ জয় রাজস্থানের

Read more Articles on
Share this article
click me!