KKR Vs LSG: 'বেশি দৌড়তে হল না,' লখনউ সুপার জায়ান্টসকে উড়িয়ে তৃপ্ত ম্যাচের সেরা ফিল সল্ট

এবারের আইপিএল-এ দুর্দান্ত ফর্মে কলকাতা নাইট রাইডার্স। রবিবার ঘরের মাঠে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধেও সহজ জয় পেল শ্রেয়াস আইয়ারের দল।

Soumya Gangully | Published : Apr 14, 2024 3:32 PM IST / Updated: Apr 14 2024, 10:11 PM IST

সবুজ-মেরুন জার্সি পরলে কী হবে, আইএসএল-এ মোহনবাগান সুপার জায়ান্টস যে দুরন্ত ফর্মে, সেরকম পারফরম্যান্স দেখাতে পারছে না লখনউ সুপার জায়ান্টস। রবিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দাঁড়াতেই পারলেন না কে এল রাহুলরা। সহজ জয় পেল কেকেআর। প্রথমে ব্যাটিং করতে নেমে ৭ উইকেটে ১৬১ রান করে এলএসজি। জবাবে ১৫.৪ ওভারেই ২ উইকেট হারিয়ে জয় তুলে নিল কেকেআর। ম্যাচের সেরা ফিলিপ সল্ট ৪৭ বলে ৮৯ রানের বিস্ফোরক ইনিংস খেলে অপরাজিত থাকেন। তাঁর ইনিংসে ছিল ১৪টি বাউন্ডারি ও ৩টি ওভার-বাউন্ডারি। স্ট্রাইক রেট ১৮৯.৩৬। 

বেশি দৌড়তে না হওয়ায় খুশি সল্ট

কেকেআর-কে সহজ জয় এনে দেওয়ার পর সল্ট বলেছেন, ‘ঘরের মাঠে আরও একটি ম্যাচে জয় পেয়ে ভালো লাগছে। দিনের আলো যতক্ষণ ছিল উইকেটে বল পড়ে মন্থর হয়ে যাচ্ছিল। কৃত্রিম আলো জ্বলার পর উইকেটে কিছুটা ভেজা ভাব ছিল। এর ফলে উইকেট কিছুটা গতিশীল হয়। আজ আমাকে বেশি দৌড়তে হল না। আমার এখানে খুব ভালো লাগছে। আমাদের দলে কয়েকজন দারুণ বিদেশি খেলোয়াড় আছে। কয়েকজন অসাধারণ কোচও আছেন। গৌতম গম্ভীরের প্রত্যাবর্তন আমাদের দলের পক্ষে খুব ভালো।’

নববর্ষে জয় পেল কেকেআর

জয় দিয়ে নতুন বাংলা বছর শুরু করল কেকেআর। ম্যাচের আগেই গম্ভীরের হাতে রসগোল্লার হাঁড়ি দেখা গিয়েছিল। পয়লা বৈশাখ ইডেনে সহজ জয় পেয়ে হাসিমুখেই মাঠ ছাড়লেন কেকেআর-এর সদস্যরা। এই ম্যাচ জিতে ৫ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে এখন লিগ টেবলে দ্বিতীয় স্থানে কেকেআর। অন্যদিকে, ৬ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলে ৫ নম্বরে এলএসজি। আইপিএল-এ ধারাবাহিকতা বজায় রাখা কঠিন। এই কারণে জিতেও উচ্ছ্বাসে ভাসছে না কেকেআর শিবির। পরপর ম্যাচ জেতাই লক্ষ্য।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rohit Sharma: মুম্বই ইন্ডিয়ানসের টিম বাসে চালকের আসনে রোহিত, ইঙ্গিতবাহী?

IPL 2024: ফর্মে ফেরার ইঙ্গিত যশস্বীর, পাঞ্জাবের বিরুদ্ধে সহজ জয় রাজস্থানের

IPL 2024: ঋষভ পন্থের ঝোড়ো ইনিংস, লখনউকে উড়িয়ে দ্বিতীয় জয় দিল্লির

Read more Articles on
Share this article
click me!