Virat Kohli: চোখের উপর কাটা দাগ, আইপিএল-এর আগে নতুন হেয়ারস্টাইল বিরাট কোহলির

বেশ কিছুদিন মাঠের বাইরে থাকলেও, এবারের আইপিএল-এ প্রত্যাবর্তন ঘটছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা বিরাট কোহলির। তিনি মাঠে নামার জন্য তৈরি হচ্ছেন।

Soumya Gangully | Published : Mar 19, 2024 11:18 AM IST / Updated: Mar 19 2024, 06:22 PM IST

আইপিএল-এর আগে নতুন হেয়ারস্টাইল বিরাট কোহলির। হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমের কাছে গিয়ে নতুন হেয়ারস্টাইল করেছেন বিরাট। তাঁর নতুন হেয়ারস্টাইল নজর কেড়ে নিয়েছে। এই তারকা ক্রিকেটারের চোখের উপর কাটা দাগ দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি। বিরাটের অনুরাগীরা এই ছবি দেখে আপ্লুত। এবারের আইপিএল-এ ভালো পারফরম্যান্স দেখানোর লক্ষ্যে তৈরি হচ্ছেন বিরাট। তাঁর ব্যাটিংয়ের দিকে তাকিয়ে অনুরাগীরা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থদের সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছেন এই তারকা ব্যাটার। দ্বিতীয় সন্তানের জন্মের সময় স্ত্রী অনুষ্কা শর্মার পাশে থাকার জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলেননি বিরাট। তবে আইপিএল-এ খেলবেন এই তারকা ব্যাটার।

বিরাটের নতুন অবতার

শুক্রবার শুরু হচ্ছে এবারের আইপিএল। উদ্বোধনী ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হচ্ছে আরসিবি। এই ম্যাচে মহেন্দ্র সিং ধোনি ও বিরাটের লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেট দুনিয়া। বিরাট অবশ্য বরাবরই ধোনির প্রতি শ্রদ্ধাশীল। কিন্তু বিপক্ষ হিসেবে খেলতে নেমে নিজের দলকে জেতানোর চেষ্টাই করবেন বিরাট। এবারের আইপিএল-এ ভালো পারফরম্যান্স দেখানোই আরসিবি তারকার লক্ষ্য। সেই লক্ষ্যেই প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন বিরাট। তিনি এবারের আইপিএল-এর সব ম্যাচেই ভালো পারফরম্যান্স দেখানোর চেষ্টা করবেন। সেই লক্ষ্যেই তৈরি হচ্ছেন বিরাট

 

 

টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে থাকবেন বিরাট?

২০২২ সালের টি-২০ বিশ্বকাপের পর থেকে খুব বেশি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলার সুযোগ পাননি বিরাট। এ বছরের জানুয়ারিতে আফগানিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজে ভারতীয় দলে ছিলেন এই তারকা ব্যাটার। টি-২০ বিশ্বকাপে বিরাট ও রোহিত শর্মা খেলার সুযোগ পাবেন কি না, সেটা নিয়ে ক্রিকেট মহলে আলোচনা চলছে। গতবারের আইপিএল-এ ১৪ ম্যাচ খেলে ৬৩৯ রান করেন বিরাট। এবারও ভালো পারফরম্যান্স দেখিয়ে টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে থাকাই বিরাটের লক্ষ্য।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Australia Vs Afghanistan: মহিলাদের অধিকারের প্রশ্নে ফের আফগানিস্তানের সঙ্গে সিরিজ বাতিল অস্ট্রেলিয়ার

Gautam Gambhir: 'এটা তোমার ফ্র্যাঞ্চাইজি, যা খুশি করো,' গম্ভীরকে বলেছিলেন শাহরুখ

লোকসভা নির্বাচনের কারণে সরছে না আইপিএল ২০২৪, এক্সক্লুসিভ সাক্ষাতকারে এশিয়ানেট নিউজকে জানালেন চেয়ারম্যান

Read more Articles on
Share this article
click me!