IPL 2024: ফের ময়াঙ্ক যাদবের অসাধারণ বোলিং, আরসিবি-র বিরুদ্ধে সহজ জয় লখনউয়ের

বরাবরের মতোই এবারের আইপিএল-এও ধারাবাহিকতার অভাবে ভুগছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বিরাট কোহলি বড় স্কোর করতে না পারলেই সমস্যায় পড়ছে দল।

Soumya Gangully | Published : Apr 2, 2024 6:19 PM IST / Updated: Apr 03 2024, 03:23 PM IST

কে এল রাহুলকে টেক্কা দিতে ব্যর্থ বিরাট কোহলি। ফাফ ডু প্লেসিকে ছাপিয়ে গেলেন কুইন্টন ডি কক। মঙ্গলবার আইপিএল-এর গুরুত্বপূর্ণ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ২৮ রানে হারিয়ে দিল লখনউ সুপার জায়ান্টস। টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে ৫ উইকেটে ১৮১ রান করে লখনউ। জবাবে ১৯.৪ ওভারে ১৫৩ রানে অলআউট হয়ে গেল আরসিবি। বিরাট ও তাঁর কোনও সতীর্থই বড় স্কোর করতে পারলেন না। লখনউয়ের হয়ে ফের অসাধারণ বোলিং করলেন ময়াঙ্ক যাদব। ৪ ওভার বোলিং করে মাত্র ১৪ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন ময়াঙ্ক।

নাম বদলেও লাভ হল না আরসিবি-র

এবারের আইপিএল শুরু হওয়ার আগে বিরাটদের দলের নাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর থেকে বদলে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে নাম বদল হলেও, আরসিবি-র পারফরম্যান্স আগের মতোই আছে। মঙ্গলবারের ম্যাচে আরসিবি-র বোলারদের মধ্যে গ্লেন ম্যাক্সওয়েল ও যশ দয়াল ছাড়া অন্য কেউ ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি। ৪ ওভার বোলিং করে ২৩ রান দিয়ে ২ উইকেট নেন ম্যাক্সওয়েল। ৪ ওভারে ২৪ রান দিয়ে ১ উইকেট নেন দয়াল। ব্যাটারদের মধ্যে সর্বাধিক ৩৩ রান করেন মহীপাল লোমরোর। তাঁর ১৩ বলের ইনিংসে ছিল ৩টি করে বাউন্ডারি, ওভার-বাউন্ডারি। এই বিস্ফোরক ইনিংস চালিয়ে যেতে পারলে হয়তো আরসিবি-কে জয় এনে দিতে পারতেন লোমরোর। বিরাট করেন ২২ রান। ডু প্লেসি করেন ১৯ রান। রজত পতিদার করেন ২৯ রান। ২ বল খেলেই আউট হয়ে যান ম্যাক্সওয়েল (০)। ক্যামেরন গ্রিন করেন ৯ রান। অনুজ রাওয়াত করেন ১১ রান। ৪ রান করেই আউট হয়ে যান দীনেশ কার্তিক। প্রথম বলেই রান আউট হয়ে যান ময়ঙ্ক দাগার (০)। মহম্মদ সিরাজ করেন ১২ রান। ৩ রান করে অপরাজিত থাকেন রিসি টপলি। 

যোগ্য দল হিসেবে জয় লখনউয়ের

লথনউয়ের হয়ে ৫৬ বলে ৮১ রান করেন ওপেনার ডি কক। অপর ওপেনার রাহুল করেন ২০ রান। দেবদত্ত পাড়িক্কল ৬ রান করেই আউট হয়ে যান। ১৫ বলে ২৪ রান করেন মার্কাস স্টোইনিস। ২১ বলে ৪০ রান করে অপরাজিত থাকেন নিকোলাস পুরাণ। বোলারদের মধ্যে ময়াঙ্কের ৩ উইকেটের পাশাপাশি ২৫ রান দিয়ে ২ উইকেট নেন নবীন-উল-হক। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: রিয়ান পরাগের অপরাজিত অর্ধশতরান, মুম্বইয়ের বিরুদ্ধে সহজ জয় রাজস্থানের

MS Dhoni: ফের হাঁটুতে চোট পেয়েছেন ধোনি? ভাইরাল ভিডিও ঘিরে আশঙ্কায় অনুরাগীরা

IPL 2024: ঋষভ পন্থের ঝোড়ো অর্ধশতরান, চেন্নাইয়ের বিরুদ্ধে সহজ জয় দিল্লির

Read more Articles on
Share this article
click me!