MS Dhoni: ফের হাঁটুতে চোট পেয়েছেন ধোনি? ভাইরাল ভিডিও ঘিরে আশঙ্কায় অনুরাগীরা

হাঁটুর চোট নিয়েই ২০২৩ সালের আইপিএল-এ খেলেন চেন্নাই সুপার কিংসের কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি। এরপর তিনি চোট সারানোর জন্য অস্ত্রোপচার করান। কিন্তু তিনি ফের চোট পেয়েছেন বলে আশঙ্কা।

Soumya Gangully | Published : Apr 1, 2024 2:34 PM IST / Updated: Apr 01 2024, 08:52 PM IST

রবিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের পর চেন্নাই সুপার কিংসের তারকা মহেন্দ্র সিং ধোনি যখন মাঠ ছাড়ছিলেন, সেই সময় তাঁকে খোঁড়াতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। ধোনির অনুরাগীদের আশঙ্কা, ফের হাঁটুতে চোট পেয়েছেন এই তারকা। সিএসকে সমর্থকদের মধ্যে এখন এই আলোচনা চলছে। সিএসকে-র পরের ম্যাচ শুক্রবার। সেই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবেন ধোনিরা। তার আগে ফিট হয়ে ওঠার চেষ্টা করবেন ধোনি। তাঁর বয়স এখন ৪২ বছর। হাঁটুর চোট ছাড়া অবশ্য ধোনির ফিটনেস সংক্রান্ত কোনও সমস্যা নেই। ফলে তিনি হাঁটুর চোট সত্ত্বেও খেলতে পারবেন বলেই আশায় সিএসকে শিবির।

দিল্লির বিরুদ্ধে চমকপ্রদ ব্যাটিং ধোনির

রবিবারের ম্যাচে দিল্লির কাছে চেন্নাই হেরে গেলেও, ধোনির ব্যাটিং নজর কেড়ে নিয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও গুজরাট টাইটানসের বিরুদ্ধে ব্যাটিংয়ের সুযোগ পাননি ধোনি। তবে দিল্লির বিরুদ্ধে চাপের মুখে ৮ নম্বরে ব্যাটিং করতে নেমে রবীন্দ্র জাডেজার সঙ্গে দুর্দান্ত পার্টনারশিপ গড়ে তোলেন ধোনি। তিনি ১৬ বলে ৪টি বাউন্ডারি ও ৩টি ওভার-বাউন্ডারির সাহায্যে ৩৭ রান করে অপরাজিত থাকেন। এই জুটিতে ২৩ বলে ৫১ রান যোগ হয়। এই ম্যাচেই উইকেটকিপার হিসেবে আইপিএল-এ ৫,০০০ রান পূর্ণ করেছেন ধোনি। একইসঙ্গে তিনি টি-২০ ফর্ম্যাটে ৩০০টি আউটের সঙ্গে যুক্ত থাকার নজিরও গড়েছেন।

 

 

হাঁটুর চোট নিয়েই আইপিএল চ্যাম্পিয়ন ধোনি

২০২৩ সালের আইপিএল-এ হাঁটুর চোট নিয়েই খেলেন ধোনি। সিএসকে-র প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়েছিলেন, চোট নিয়ে খেলছেন ধোনি। তিনি খুব বেশি ব্যাটিং না করলেও, সব ম্যাচেই উইকেটকিপিং করেন। সিএসকে-কে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন করার পর হাঁটু অস্ত্রোপচার করান ধোনি। কিন্তু ফের তাঁর হাঁটুতে সমস্যা দেখা যাচ্ছে। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: ১৬ এপ্রিল আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির কর্ণধারদের সঙ্গে বৈঠকে বিসিআই

IPL 2024: ঋষভ পন্থের ঝোড়ো অর্ধশতরান, চেন্নাইয়ের বিরুদ্ধে সহজ জয় দিল্লির

IPL 2024: শুবমানদের দলগত লড়াই, হায়দরাবাদের বিরুদ্ধে ৭ উইকেটে জয় গুজরাটের

Read more Articles on
Share this article
click me!