IPL 2024: অযোধ্যার রাম মন্দিরে লখনউ সুপার জায়ান্টসের তারকা কেশব মহারাজ

পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া, দক্ষিণ আফ্রিকার স্পিনার কেশব মহারাজের মতো বিদেশি ক্রিকেটারদের কাছেও অযোধ্যার রাম মন্দিরের বিশেষ গুরুত্ব রয়েছে।

Soumya Gangully | Published : Mar 21, 2024 8:18 AM IST / Updated: Mar 21 2024, 02:28 PM IST

অযোধ্যার রাম মন্দিরে গেলেন দক্ষিণ আফ্রিকার স্পিনার কেশব মহারাজ। এবারের আইপিএল-এ লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলবেন এই স্পিনার। এলএসজি শিবিরে যোগ দিয়েছেন কেশব। এরই মধ্যে তিনি অযোধ্যা গিয়ে রাম মন্দির পরিদর্শন করলেন। সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করেছেন কেশব। রাম মূর্তির সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন এই ক্রিকেটার। তিনি সোশ্যাল মিডিয়া পোস্টে এই ছবি শেয়ার করে লিখেছেন, ‘জয় শ্রী রাম। সবাই আশীর্বাদ পান।’ দক্ষিণ আফ্রিকার জাতীয় দলের একমাত্র হিন্দু ক্রিকেটার কেশব। তিনি রাম-সহ হিন্দু দেব-দেবীদের প্রতি শ্রদ্ধাশীল। এই কারণে ভারতে এসেই অযোধ্যার রাম মন্দিরে গেলেন কেশব।

কেশবের ইচ্ছাপূরণ

এ বছরের ২২ জানুয়ারি অযোধ্যার রাম মন্দির উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সময় থেকেই এই মন্দির দর্শন করার ইচ্ছা ছিল কেশবের। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অযোধ্যার রাম মন্দির দর্শন করতে চান। এবার তাঁর সেই ইচ্ছাপূরণ হল। এসএ ২০ লিগে লখনউ সুপার জায়ান্টসের সহযোগী ফ্র্যাঞ্চাইজি ডারবানস সুপার জায়ান্টসের অধিনায়ক হিসেবে খেলেছেন কেশব। সেই সময়ই তিনি আশা প্রকাশ করেন, লখনউ সুপার জায়ান্টস তাঁকে অযোধ্যার রাম মন্দির দর্শনের ক্ষেত্রে সাহায্য করবে। পরিবারের সবাইকে নিয়ে অযোধ্যার রাম মন্দির দর্শন করতে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন কেশব। তবে তিনি সোশ্যাল মিডিয়ায় যে ছবি শেয়ার করেছেন, তাতে একাই আছেন।

 

 

রবিবার আইপিএল অভিযান শুরু লখনউয়ের

রবিবার এবারের আইপিএল-এ নিজেদের প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হচ্ছে লখনউ সুপার জায়ান্টস। শ্রী রামের আশীর্বাদ নিয়ে খেলতে নেমে ভালো পারফরম্যান্স দেখানোই কেশবের লক্ষ্য। তিনি জানিয়েছেন, অযোধ্যার রাম মন্দির উদ্বোধনের সময় সেখানে যেতে চেয়েছিলেন। কিন্তু সেই সময় তাঁর পক্ষে অযোধ্যায় যাওয়া সম্ভব হয়নি। তবে এবার রাম মন্দিরে যাওয়ার সুযোগ পেলেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে নাচ, আইপিএল-এর আগে খোশমেজাজে রিঙ্কু সিং, ভাইরাল ভিডিও

IPL 2024: আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ এ আর রহমান, সোনু নিগম

Virat Kohli: 'আমাকে রাজা বোলো না,' আরসিবি সমর্থকদের আর্জি বিরাট কোহলির, ভাইরাল ভিডিও

Read more Articles on
Share this article
click me!