IPL 2024: বিরাট-রজতের দুরন্ত ইনিংস, হায়দরাবাদকে হারিয়ে জয়ে ফিরল আরসিবি

এবারের আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ভালো জায়গায় না থাকলেও, অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন তারকা ব্যাটার বিরাট কোহলি। বৃহস্পতিবারও দারুণ ব্যাটিং করলেন এই তারকা।

Soumya Gangully | Published : Apr 25, 2024 5:34 PM IST / Updated: Apr 26 2024, 12:19 AM IST

দীর্ঘ হারের খরা কাটিয়ে শেষপর্যন্ত জয়ে ফিরল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বৃহস্পতিবার হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদকে ৩৫ রানে হারিয়ে দিল আরসিবি। এই জয়ে বড় অবদান থাকল বিরাট কোহলি ও রজত পতিদারের। এই ২ ব্যাটারই অর্ধশতরান করেন। আরসিবি-র বোলাররাও এদিন ভালো পারফরম্যান্স দেখান। এর ফলেই জয়ে ফিরল আরসিবি। এই জয়ের ফলে ৯ ম্যাচ খেলে ৪ পয়েন্ট পেল আরসিবি। ৮ ম্যাচ খেলে ১০ পয়েন্টেই থাকল হায়দরাবাদ। এদিন জয় পেলে কলকাতা নাইট রাইডার্সকে টপকে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে পৌঁছে যেত হায়দরাবাদ। কিন্তু তাদের সেই সুযোগ দিল না আরসিবি।

স্বস্তির হাসি বিরাটের

এদিন টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক ফাফ ডু প্লেসি। তিনি বিরাটের সঙ্গে ব্যাটিং ওপেন করতে ৪৮ রান যোগ করেন। ৪৩ বলে ৫১ রান যোগ করেন বিরাট। ১২ বলে ২৫ রান করেন ডু প্লেসি। ৬ রান করেই আউট হয়ে যান উইল জ্যাকস। ২০ বলে ৫০ রান করেন পতিদার। তাঁর ইনিংসে ছিল ২টি বাউন্ডারি ও ৫টি ওভার-বাউন্ডারি। ২০ বলে ৩৭ রান করে অপরাজিত থাকেন ক্যামেরন গ্রিন। ৭ উইকেটে ২০৬ রান করে আরসিবি। 

ব্যাটিং ব্যর্থতায় হার হায়দরাবাদের

বড় টার্গেট তাড়া করতে নেমে ৮ উইকেটে ১৭১ রান করেই থেমে গেল হায়দরাবাদ। সর্বাধিক ৪০ রান করে অপরাজিত থাকেন শাহবাজ আহমেদ। ওপেনার অভিষেক শর্মা করেন ৩১ রান। অধিনায়ক প্যাট কামিন্সও ৩১ রান করেন। দুরন্ত ফর্মে থাকা ট্রেভিস হেড এদিন ৩ বল খেলে ১ রান করেন। এইডেন মার্করাম করেন ৭ রান। হেইনরিক ক্লাসেনও ৭ রান করেন। দলের প্রধান ব্যাটাররা ব্যর্থ হওয়াতেই হেরে গেল হায়দরাবাদ।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

T20I Record: ৩ ওভারে ০ রানে ৭ উইকেট! অনন্য রেকর্ড ইন্দোনেশিয়ার কিশোরীর

IPL 2024: ঋষভ পন্থের বিস্ফোরক ইনিংস, গুজরাটের বিরুদ্ধে ৪ রানে জয় দিল্লির

IPL 2024: রুতুরাজের পাল্টা স্টোইনিসের অপরাজিত শতরান, চেন্নাইয়ের বিরুদ্ধে চমকপ্রদ জয় লখনউয়ের

Read more Articles on
Share this article
click me!