এখনও ইনস্টাগ্রামে শুবমান গিলের বোনকে ফলো করেন সচিনের মেয়ে সারা তেন্ডুলকর!

কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের সঙ্গে ভারতীয় দলের তরুণ তারকা শুবমান গিলের সম্পর্ক নিয়ে জল্পনা নতুন নয়। গত কয়েক বছর ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। তাঁদের সম্পর্ক এখনও আছে কি না সেই জল্পনাও চলছে।

Web Desk - ANB | Published : Jan 24, 2023 8:25 PM IST

17
সচিন তেন্ডুলকরের মেয়ে সারার সঙ্গে শুবমান গিলের সম্পর্ক নিয়ে গুঞ্জন

ভারতীয় দলের তরুণ ওপেনার শুবমান গিলের সঙ্গে কি এখনও কিংবদন্তি সচিন তেন্ডুলকরের মেয়ে সারার সম্পর্ক আছে? ক্রিকেটমহলে এই জল্পনা নতুন করে শুরু হয়েছে। 

27
শুবমান গিলের বোন শাহনিলকে এখনও ইনস্টাগ্রামে ফলো করেন সারা তেন্ডুলকর

শুবমান গিলের সঙ্গে তাঁর বোন শাহনিলের সম্পর্ক বেশ গভীর। সেই কারণে সারা এখনও ইনস্টাগ্রামে শাহনিলকে ফলো করায় তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে।

37
সারা ও শুবমানকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে, সেই থেকেই সম্পর্কের গুঞ্জন

একবার একটি রেস্তোরাঁ এবং একবার জয়পুর বিমানবন্দরে সারা তেন্ডুলকর ও শুবমান গিলকে একসঙ্গে দেখা গিয়েছিল। তখন থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। 

47
সারা তেন্ডুলকর বা শুবমান গিল অবশ্য প্রকাশ্যে কখনও তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি

সারা তেন্ডুলকর বা শুবমান গিল কখনও তাঁদের সম্পর্ককে প্রকাশ্যে আনেননি। সোশ্যাল মিডিয়া পোস্টেও তাঁরা এ ব্যাপারে কোনও ইঙ্গিত দেননি।

57
সারা তেন্ডুলকরকে অবশ্য অনেকবার ক্রিকেট মাঠে দেখা গিয়েছে, সঙ্গে ছিলেন মা অঞ্জলি

আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ বা ভারতীয় দলের ম্যাচ, অনেকবার গ্যালারিতে দেখা গিয়েছে সচিন তেন্ডুলকরের মেয়ে সারাকে।

67
বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী সারা আলি খানের সঙ্গেও শুবমান গিলের সম্পর্ক নিয়ে জল্পনা

সারা তেন্ডুলকরের পাশাপাশি বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গেও শুবমান গিলের নাম জড়িয়েছে। তাঁদের সম্পর্কে ক্রিকেট মহল ও বলিউডে নানা গুঞ্জন শোনা যায়।

77
শুবমান গিল এখন ভারতীয় দলের হয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলতে ব্যস্ত

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন শুবমান গিল। ফলে জাতীয় দলে যেমন তাঁর গুরুত্ব বেড়ে গিয়েছে, তেমনই জনপ্রিয়তাও বেড়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos