সোমবার কে এল রাহুল-আথিয়া শেট্টির বিয়ে, অতিথিদের কী নিয়ম মানতে হবে?

ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটার কে এল রাহুলের সঙ্গে বলিউড তারকা সুনীল শেট্টির মেয়ে আথিয়ার বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। রবিবার মেহেন্দি অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। সোমবার হবে বিয়ে। সব আয়োজন সম্পূর্ণ। চলছে নানা আচার-অনুষ্ঠান।

Web Desk - ANB | Published : Jan 22, 2023 6:10 AM IST

16
রাহুল-আথিয়ার বিয়েতে মোট অতিথির সংখ্যা ২০০, বরপক্ষের ১০০ জন এবং কনেপক্ষের ১০০ জন থাকছেন

সোমবার কে এল রাহুল ও আথিয়া শেট্টির বিয়ের অনুষ্ঠান হতে চলেছে। বিয়েতে হাজির থাকছেন মোট ২০০ জন অতিথি। তাঁদের মধ্যে রাহুলের আমন্ত্রিত ১০০ জন এবং আথিয়ার আমন্ত্রিত ১০০ জন।

26
বিয়ে উপলক্ষে কয়েকদিন আগেই সেজে উঠেছে কে এল রাহুল ও আথিয়া শেট্টির বাড়ি

বিয়ের কয়েকদিন আগেই মুম্বই পৌঁছে গিয়েছেন কে এল রাহুল। আথিয়া শেট্টি নিজের বাড়িতেই আছেন। বিয়ের জন্য তাঁদের বাড়ি সাজিয়ে তোলা হয়েছে। আলোয় ঝলমল করছে রাহুল ও আথিয়ার বাড়ি।

36
রাহুল-আথিয়ার বিয়েতে অতিথিদের জমা রাখতে হবে মোবাইল ফোন, তোলা যাবে না ছবি

কে এল রাহুল ও আথিয়া শেট্টির বিয়েতে যে অতিথিরা যাচ্ছেন, তাঁদের সবাইকে মোবাইল ফোন জমা রাখতে হবে। কেউ ফোন নিয়ে যেতে পারবেন না। বিয়ের অনুষ্ঠানের ছবি, ভিডিও তুলতে পারবেন না অতিথিরা।

46
রাহুল-আথিয়ার বিয়ে হচ্ছে খান্ডালায় সুনীল শেট্টির বাংলোয়, মেহেন্দি অবশ্য হচ্ছে মুম্বইয়ে

রাহুল-আথিয়ার সঙ্গীত অনুষ্ঠান ও বিয়েতে ২ পরিবারের আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুরাই নিমন্ত্রিত। এছাড়া কাউকে নিমন্ত্রণ করা হয়নি বলেই জানা গিয়েছে। পরে রিসেপশনে ক্রিকেট ও বলিউডের তারকাদের দেখা যাবে।

56
কে এল রাহুল-আথিয়া শেট্টির বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছে তাঁদের পরিবার

কে এল রাহুল ও আথিয়া শেট্টির বিয়ের অনুষ্ঠান নিয়ে নানা জল্পনা চললেও, তাঁদের পরিবারের কেউ এ ব্যাপারে মুখ খোলেননি। তাঁরা চূড়ান্ত গোপনীয়তা বজায় রেখেছেন।

66
রাহুল-আথিয়ার বিয়েতে থাকতে পারেন সলমন খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমার, বিরাট কোহলি

ভারতীয় ক্রিকেট দল এখন নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলছে। ফলে রাহুলের বিয়েতে বিরাট কোহলি থাকতে পারবেন কি না স্পষ্ট নয়। তবে থাকতে পারেন সলমন খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমারের মতো অভিনেতারা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos