ঋষভ পন্থ প্রাণে বেঁচে গেলেও দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এই ক্রিকেটাররা

শুক্রবার ভোরে উত্তরাখণ্ডের রুরকিতে পথ দুর্ঘটনায় মারাত্মক জখম হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থের। তিনি এখন দেরাদুনের ম্যাক্স হাসপাতালে ভর্তি। তাঁর এমআরআই স্ক্যান করা হয়েছে। এই ক্রিকেটারের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

Web Desk - ANB | Published : Dec 31, 2022 11:00 AM IST / Updated: Dec 31 2022, 06:22 PM IST

18
২০২২-এর ১৪ মে পথ দুর্ঘটনার শিকার হন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস

গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যু হয়েছে অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডসের। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। সেই সময় দুর্ঘটনার কবলে পড়েন সাইমন্ডস।

28
প্রায় ১১ বছর আগে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার রুনাকো মর্টনের

২০১২ সালের মার্চে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার রুনাকো মর্টনের। তাঁর বয়স হয়েছিল ৩৩ বছর। ত্রিনিদাদের রাস্তায় দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি।

38
পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ইংল্যান্ডের ক্রিকেটার বেন হোলিওকের, জখম হন বান্ধবী

পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ইংল্যান্ডের ক্রিকেটার বেন হোলিওকের তাঁর গাড়ি রাস্তা থেকে ছিটকে গিয়ে একটি দেওয়ালে ধাক্কা মারে। সেখানেই মৃত্যু হয় এই ক্রিকেটারের। তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন বান্ধবী। তিনি মারাত্মক জখম হয়ে ৩ সপ্তাহ কোমায় ছিলেন। এরপর অবশ্য তিনি সুস্থ হয়ে ওঠেন।

48
গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় ওয়েস্ট ইন্ডিজের অফ-স্পিনিং অলরাউন্ডার কলি স্মিথের

১৯৫৯ সালের ৯ সেপ্টেম্বর গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার কলি স্মিথের। ইংল্যান্ডে দুর্ঘটনার শিকার হন তিনি। 

58
পথ দুর্ঘটনায় প্রাণ হারান প্রতিভাবান ক্রিকেটার ধ্রুব মহেন্দর পান্ডভ

পাঞ্জাবের ক্রিকেটার ধ্রুব মহেন্দর পান্ডভও পথ দুর্ঘটনার শিকার হন। মাত্র ১৩ বছর বয়সে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয় ধ্রুবর। তিনি ভারতীয় ক্রিকেটারদের মধ্যে প্রথম শ্রেণির ক্রিকেটে সর্বকনিষ্ঠ শতরানকারী। ১৪ বছর ২৯৪ দিন বয়সে তিনি শতরান করেন। সর্বকনিষ্ঠ ক্রিকেটার হিসেবে রঞ্জি ট্রফিতে ১,০০০ রান করেন তিনি। কিন্তু পথ দুর্ঘটনায় তিনি প্রাণ হারান।

68
২০০৭ সালে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় বাংলাদেশের ক্রিকেটার মঞ্জুরাল ইসলাম রানার

২০০৭ সালের ওডিআই বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দল যখন ওয়েস্ট ইন্ডিজে গিয়েছিল, তখন পথ দুর্ঘটনার শিকার বাংলাদেশের ক্রিকেটার মঞ্জুরাল ইসলাম রানা। তাঁর মোটরসাইকেল প্রথমে মিনি বাস এবং তারপর রাস্তার ধারে থাকা বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে।

78
২০২১ সালে পথ দুর্ঘটনায় প্রাণ হারান প্রাক্তন ক্যারিবিয়ান পেসার এজরা মোজেলি

২০২১-এর ৬ ফেব্রুয়ারি বার্বাডোজে ৬৩ বছর বয়সে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন পেসার এজরা মোজেলির। তিনি ১৯৯০ থেকে ১৯৯১ সালের মধ্যে ২টি টেস্ট ম্যাচ এবং ৯টি ওডিআই ম্যাচ খেলেন। তিনি ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১৩ উইকেট নেন। প্রথম শ্রেণির ক্রিকেটে তিনি ২৭৯ উইকেট নেন। 

88
২০০২ সালে বিমান দুর্ঘটনায় মৃত্যু হয় দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক হ্যান্সি ক্রোনিয়ের

২০০২ সালের ১ জুন বিমান দুর্ঘটনায় প্রাণ হারান দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক হ্যান্সি ক্রোনিয়ে। ম্যাচ গড়াপেটার ঘটনায় জড়ায় তাঁর নাম।

Share this Photo Gallery
click me!
Recommended Photos