কে এল রাহুল-আথিয়া শেট্টির বিয়েতে থাকতে পারছেন না বিরাট, অনুষ্কা, হার্দিকরা

সব জল্পনার অবসান, সোমবারই বিয়ে করছেন ক্রিকেটার কে এল রাহুল ও অভিনেত্রী আথিয়া শেট্টি। এই অনুষ্ঠান উপলক্ষে খান্ডালায় সুনীল শেট্টির বাংলো সেজে উঠেছে।

Web Desk - ANB | Published : Jan 23, 2023 9:48 AM IST / Updated: Jan 23 2023, 03:50 PM IST

ভারতীয় দলের তারকা ব্যাটার কে এল রাহুলের সঙ্গে বলিউড তারকা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির বিয়ে হতে চলেছে সোমবার সন্ধেবেলা। মহারাষ্ট্রের খান্ডালায় সুনীলের বাংলোয় হবে বিয়ের অনুষ্ঠান। মেয়ের বিয়ে উপলক্ষে সুনীলের বাংলো সাজিয়ে তোলা হয়েছে। বেশ কিছুদিন ধরে রাহুল-আথিয়ার বিয়ের জল্পনা চললেও, এতদিন এ ব্যাপারে মুখ খোলেননি তাঁদের পরিবারের কোনও সদস্য। তবে এবার সুনীল নিজেই তাঁর মেয়ের বিয়ের কথা জানিয়েছেন। খান্ডালার বাংলোয় এই বিয়ের অনুষ্ঠানে রাহুল ও আথিয়ার পরিবারের সদস্যদের পাশাপাশি ঘনিষ্ঠ আত্মীয়, বন্ধুবান্ধবরা থাকবেন বলে জানা গিয়েছে। বলিউডের কয়েকজন তারকাকে এদিন দেখা যেতে পারে। তবে ভারতীয় ক্রিকেট দলে রাহুলের সতীর্থরা এই অনুষ্ঠানে থাকতে পারবেন না বলেই জানা গিয়েছে। বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়ার সঙ্গে রাহুলের ঘনিষ্ঠতার কথা ক্রিকেট মহলের সবারই জানা। কিন্তু তাঁরা রাহুলের বিয়েতে থাকতে পারবেন না। কারণ, মঙ্গলবার ইন্দোরে ভারত-নিউজিল্যান্ডের তৃতীয় ওডিআই ম্যাচ। সেই ম্যাচ খেলার জন্য জাতীয় দলের সঙ্গে আছেন বিরাট-হার্দিক। ফলে তাঁদের পক্ষে খান্ডালা যাওয়া সম্ভব হবে না। বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে আথিয়ার ঘনিষ্ঠতা রয়েছে। ভারতের অনেক ম্যাচেই গ্যালারিতে অনুষ্কা ও আথিয়াকে পাশাপাশি দেখা গিয়েছে। কিন্তু অনুষ্কার পক্ষেও আথিয়ার বিয়েতে থাকা সম্ভব হবে না। কারণ, তিনি অন্য কাজে ব্যস্ত।

সোমবার দুপুরে মুম্বইয়ে একটি অনুষ্ঠানে দেখা যায় অনুষ্কাকে। সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এই অভিনেত্রী ইঙ্গিত দেন, তাঁর পক্ষে রাহুল-আথিয়ার বিয়েতে থাকা সম্ভব হবে না।

জাতীয় দলের সতীর্থ ও বন্ধুরা বিয়েতে হাজির হতে না পারলেও, তাঁদের জন্য কয়েকদিন পর মুম্বইয়ে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করতে পারেন রাহুল-আথিয়া। সেই রিসেপশনে ৩,০০০ জনকে আমন্ত্রণ করা হতে পারে। শুধু ক্রিকেট ও বলিউডের তারকারাই নন, রাজনীতিবিদ, শিল্পপতিরাও আমন্ত্রিত হতে পারেন।

বিয়ের জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ থেকে ছুটি চেয়ে নেন রাহুল। তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে তিনি খেলবেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম ২ টেস্ট ম্যাচের জন্য় ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। সেই দলের সহ-অধিনায়ক নির্বাচিত হয়েছেন রাহুল। বিয়ের পর তিনি নতুন উদ্যমে খেলতে নামবেন বলে আশা করছেন ক্রিকেটপ্রেমীরা। সম্প্রতি একেবারেই ভালো ফর্মে নেই এই ব্যাটার। এর জন্য তাঁকে সমালোচনার মুখেও পড়তে হয়েছে। সেই কারণেই ক্রিকেটপ্রেমীরা চাইছেন ফর্মে ফিরুন রাহুল।

আরও পড়ুন-

আইসিসি-র পুরস্কার পাওয়ার দৌড়ে এগিয়ে স্মৃতি মন্ধানা, সূর্যকুমার যাদব, আর্শদীপ সিং

ওডিআই বিশ্বকাপে ভারতীয় দলে ওপেনার হিসেবে পাকা শুবমান গিল? নিশ্চিত নন সঞ্জয় বাঙ্গার

ভারতীয় ক্রিকেটে আরও এক তারকার উত্থান, ২০৮ রানের বিক্রমে শুবমান-এ মোহিত ক্রিকেট দুনিয়া

Read more Articles on
Share this article
click me!