Rahul Dravid: 'আশা করি রেকর্ড গড়বে বেঙ্গালুরু,' ভোট দিয়ে বার্তা রাহুল দ্রাবিড়ের

ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় বরাবরই একজন আদর্শ চরিত্র। মাঠের মতোই মাঠের বাইরেও নিজের দায়িত্ব পালন করে চলেন তিনি।

Soumya Gangully | Published : Apr 26, 2024 8:54 AM IST / Updated: Apr 26 2024, 03:51 PM IST

নিজে ভোট দেওয়ার পাশাপাশি সহ-নাগরিকদেরও ভোট দেওয়ার ব্যাপারে উৎসাহ দিলেন ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়। শুক্রবার বেঙ্গালুরুতে ভোট দেন দ্রাবিড়। ভোটগ্রহণ কেন্দ্র থেকে বেরিয়ে আসার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘এটা আমার ভোট। আমাদের সবার কাছে গণতন্ত্র উদযাপনের সুযোগ রয়েছে। আমাদের সবারই ভোট প্রক্রিয়ার সঙ্গে যুক্ত হওয়া উচিত। পুলিশ খুব ভালো কাজ করেছে। ভোট দেওয়ার প্রক্রিয়া ও ব্যবস্থাপনা খুব সুন্দর। আশা করি এবার ভোটারের সংখ্যার হিসেবে রেকর্ড গড়বে বেঙ্গালুরু। সবারই ভোট দিতে আসা উচিত। জনগণকে বার্তা দেওয়া উচিত সংবাদমাধ্যমের। বহু মানুষ যাতে ভোট দিতে আসেন, সে বিষয়ে সবাইকে সচেতন করা উচিত।’

আইপিএল-এর দিকে নজর দ্রাবিড়ের

ভারতীয় ক্রিকেটাররা এখন আইপিএল-এ খেলতে ব্যস্ত। টি-২০ বিশ্বকাপের আগে জাতীয় দলের কোনও ম্যাচ নেই। ফলে এখন আইপিএল-এর দিকে নজর রাখছেন দ্রাবিড়। চলতি মাসের শেষদিকেই টি-২০ বিশ্বকাপের জন্য ১৫ জনের ভারতীয় দল ঘোষণা হতে পারে। চোট সারিয়ে মাঠে ফিরে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসনও ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন। ফলে টি-২০ বিশ্বকাপে উইকেটকিপার হিসেবে কে দলে থাকবেন, সেটা নিয়ে লড়াই চলছে। টি-২০ বিশ্বকাপে দল গঠনের ক্ষেত্রে আইপিএল-এর পারফরম্যান্সকে বেশি গুরুত্ব দেওয়া হতে পারে বলে শোনা যাচ্ছে।

হার্দিক পান্ডিয়াকে নিয়ে চিন্তা

চলতি আইপিএল-এ একেবারেই ভালো ফর্মে নেই মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তাঁর খেলায় আত্মবিশ্বাসও দেখা যাচ্ছে না। ফলে এই অলরাউন্ডারকে নিয়ে চিন্তায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট। টি-২০ বিশ্বকাপের দলে হার্দিক থাকবেন বলেই আশা করা হচ্ছে। ফলে এই অলরাউন্ডারের ফর্মে ফেরা ভারতীয় দলের জন্য অত্যন্ত জরুরি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

৮৯ নয়, দেশ জুড়ে ৮৮ কেন্দ্রে ভোট! প্রার্থী মৃত্যুতে ভোট বাতিল হল এই জায়গায়, জেনে নিন

ব্যালট পেপার নির্বাচনের দাবি প্রত্যাখ্যান: ইভিএম এবং ভিভিপ্যাট স্লিপে মিলের দাবি খারিজ সুপ্রিম কোর্টে

Read more Articles on
Share this article
click me!