নাশকতার ছক? ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালের আগেই মুম্বই পুলিশ পেল হুমকি বার্তা

ভারত-নিউজিল্যান্ড ম্যাচ শুরুর মুখে এক্স হ্যান্ডেলে হুমকি মেসেজ পেল মুম্বই পুলিশ। সেখানে স্টেডিয়ামে নাশকতার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। সঙ্গে দেওয়া হয়েছে আগ্নেয়াস্ত্র, গ্রেনেড ও বুলেটের ছবি।

Sayanita Chakraborty | Published : Nov 15, 2023 6:14 AM IST

মুম্বইয়ের ওয়াংখেডে স্টেডিয়ামে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ শুরুর মুখে এক্স হ্যান্ডেলে হুমকি মেসেজ পেল মুম্বই পুলিশ। সেখানে স্টেডিয়ামে নাশকতার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। সঙ্গে দেওয়া হয়েছে আগ্নেয়াস্ত্র, গ্রেনেড ও বুলেটের ছবি।

সদ্য মুম্বই পুলিশে করা একটি টুইট সকলের নজর কাড়ে । যেখানে বলা হয়েছে, একজন অজ্ঞাত ব্যক্তি মুম্বই পুলিশকে একটি হুমকি বার্তা পোস্ট করেছে। যে আজ ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত বনাম নিউজাল্যান্ডের সময় একটি জঘন্য ঘটনা ঘটানো হবে। স্টেডিয়ামের আশেপাশের এলাকায় কঠোর নজরদারি করা হচ্ছে এবং কাছাকাছি এলাকা। ব্যক্তি তার পোস্টে মুম্বই পুলিশকে ট্যাগ করেছিল এবং একটি ছবিতে বন্ধুক, হ্যান্ড গ্রেনেড এবং বুলেট দেখিয়েছিল।

 

 

আর মাত্র কয়েক ঘন্টা। তার পরই শুরু হবে হাই ভোল্টেড সেমিফাইনালের নিউজিল্যান্ড ভারত ম্যাচ। মুখোমুখি হবে দুই টিম। আর এই খেলা শুরুর আগেই মুম্বই পুলিশকে হুমকি বার্তা দিল দুষ্কৃতিরা। যা দেখে চিন্তার ভাঁজ সকলের কপালে। তবে কি কোনও নাশকতার ছক হচ্ছে গোপনে? মুম্বই পুলিশকে এমন হুমকি দেওয়ার মতো দুঃসাহস কে-ই বা দেখাল তা নিয়ে প্রশ্ন উঠেছে সকলের মনে। তবে, আপাতত প্রকাশ্যে কোনও তথ্য আসেনি। পোস্ট-টি পাওয়া মাত্রই পুলিশ তদন্তে নেমেছে। স্টেডিয়ামের নিরাপত্তা ব্যবস্থা আরও আঁটোসাঁটো করা হচ্ছে। হুমকি পোস্ট করা ওই ব্যক্তিকে খুঁজে বের করার চেষ্টা চলছে। সঙ্গে সত্যিই কোনও নাশকতার ছক আছে কি না তা দেখার হচ্ছে। সব মিলিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

এমন হুমকি বার্তা নজর কেড়েছে সকলের। হঠাৎ করে কেন কেউ এমন পাঠাল তা দেখা হচ্ছে। সঙ্গে সত্যিই গোপনে কোনও নাশকতার পরিকল্পনা চলছে কি না সে বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Harbhajan Singh: 'কোন সস্তার নেশা করে এমন কথা বলে...' ইনজামামকে তোপ হরভজনের

ঐশ্বর্যের নামে অশ্লীল মন্তব্য, ফের বিতর্কে আবদুল রাজ্জাক, দেখে নিন কী বলেছেন

Share this article
click me!