Ravindra Jadeja: 'টি-২০ ফর্ম্যাটে চিত্তাকর্ষক পারফরম্যান্সের জন্য ধন্যবাদ,' জাডেজাকে বার্তা প্রধানমন্ত্রীর

ভারতীয় দল টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পরেই আন্তর্জাতিক টি-২০ ফর্ম্যাট থেকে সরে গেলেন বিরাট কোহলি, রোহিত শর্মা, রবীন্দ্র জাডেজা। তাঁদের শুভেচ্ছা জানাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা।

Soumya Gangully | Published : Jun 30, 2024 2:02 PM IST / Updated: Jun 30 2024, 08:15 PM IST

রবিবার আন্তর্জাতিক টি-২০ ফর্ম্যাট থেকে অবসরের কথা ঘোষণা করেছেন ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা। ভবিষ্যতের জন্য তাঁকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও প্রাক্তন সতীর্থ সুরেশ রায়না। 'এক্স' হ্যান্ডলে প্রধানমন্ত্রী লিখেছেন, ‘প্রিয় রবীন্দ্র জাডেজা, আপনি অলরাউন্ডার হিসেবে ব্যতিক্রমী পারফরম্যান্স দেখিয়েছেন। ক্রিকেটপ্রেমীরা আপনার স্টাইলিশ স্ট্রোক প্লে, স্পিন ও অসাধারণ ফিল্ডিংয়ের প্রশংসা করেন। বছরের পর বছর ধরে টি-২০ ফর্ম্যাটে চিত্তাকর্ষক পারফরম্যান্সের জন্য ধন্যবাদ। ভবিষ্যতের জন্য আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি।’ 'এক্স' হ্যান্ডলে রায়না লিখেছেন, ‘জাড্ডু, আমার ভাই, তুমি এমন একজন যার দিকে সবাই তাকিয়ে থাকে। তুমি একজন নিখুঁত অলরাউন্ডার। তুমি এমন একজন ক্রিকেটার যে লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করেছো। অনেকেই ভবিষ্যতেও তোমাকে দেখে অনুপ্রাণিত হবে। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে তুমি উত্তরাধিকার রেখে গেলে। খুব তাড়াতাড়ি দেখা হবে বাপু। কেরিয়ারের ভবিষ্যতের জন্য তুমি যে সমস্ত পরিকল্পনা করেছো, তার জন্য শুভেচ্ছা।’

বিশ্বকাপ জয়ের পরেই টি-২০ ফর্ম্যাট থেকে অবসর জাডেজার

ভারতীয় দলের পাশাপাশি আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়েও অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন জাডেজা। তিনি অত্যন্ত জনপ্রিয় ক্রিকেটার। এই অলরাউন্ডার আন্তর্জাতিক টি-২০ ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করায় ক্রিকেটপ্রেমীরা হতাশ। একসঙ্গে টি-২০ ফর্ম্যাটে ভারতীয় দল থেকে সরে গেলেন বিরাট কোহলি, রোহিত শর্মা ও জাডেজা। তরুণ ক্রিকেটারদের জন্য জায়গা ছেড়ে দিচ্ছেন এই তিন তারকা। তাঁদের শূন্যস্থান পূরণ করা সহজ নয়।

 

 

আন্তর্জাতিক টি-২০ ফর্ম্যাটে সফল জাডেজা

ভারতের হয়ে টি-২০ ফর্ম্যাটে ৭৪ ম্যাচ খেলে ৫১৫ রান করেছেন জাডেজা। তাঁর স্ট্রাইক রেট ১২৭.১৬। এই ফর্ম্যাটে ৫৪ উইকেটও নিয়েছেন জাডেজা। তাঁর ইকনমি রেট ৭.১৩। ব্যাটিং, বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিংয়েও ভারতীয় দলকে সাহায্য করেছেন এই অলরাউন্ডার।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Ravindra Jadeja: বিরাট, রোহিতের পর জাডেজা, টি-২০ ফর্ম্যাটকে বিদায় আরও এক তারকার

Virat Kohli: ভারতকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন করে আন্তর্জাতিক টি-২০ থেকে অবসর ঘোষণা বিরাট কোহলির

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ না হলে বেতন বন্ধ হবে' কেন জানেন? শুভেন্দু যা বললেন, দেখুন
Suvendu Adhikari : 'পিসি-ভাইপো মিলে ব্রিটানিয়া তুলে দিয়েছে, জনগণ আপনাকে তুলে ফেলবে'
Suvendu Adhikari : 'এবার লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হবে' #suvenduadhikari #bjp #tmc
Sukanta Majumdar : 'প্রশ্নপত্র ফাঁস করলেই ১ কোটি টাকা জরিমানা' সুকান্ত মজুমদার
Nadia Hawker Eviction: নদিয়াতে সকাল থেকে শুরু উচ্ছেদ অভিযান,এলাকা পরিদর্শনে বিজেপির সভাপতি