নিকোলাস পুরাণের অসাধারণ ব্যাটিংয়ে প্রথম মেজর লিগ ক্রিকেট খেতাব, উচ্ছ্বসিত মুম্বই ইন্ডিয়ানস

আইপিএল-এ অন্যতম সফল দল মুম্বই ইন্ডিয়ানস। যদিও গত কয়েকটি মরসুম ধরে ভালো পারফরম্যান্স দেখাতে পারছেন না রোহিত শর্মারা। তবে এবার বিদেশের টি-২০ লিগেও সাফল্য পেল মুম্বই ইন্ডিয়ানস। মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেট চ্যাম্পিয়ন এই ফ্র্যাঞ্চাইজি।

Soumya Gangully | Published : Jul 31, 2023 9:08 AM IST

110
মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্ককে মেজর লিগ ক্রিকেট চ্যাম্পিয়ন করলেন নিকোলাস পুরাণ

মেজর লিগ ক্রিকেটের প্রথম মরসুমের ফাইনালে ৫৫ বলে ১৩৭ রান করে অপরাজিত থাকেন নিকোলাস পুরাণ। তাঁর ইনিংসে ছিল ১০টি বাউন্ডারি ও ১৩টি ওভার-বাউন্ডারি। পুরাণের জন্যই চ্যাম্পিয়ন হল মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্ক।

210
মেজর লিগ ক্রিকেট ফাইনালে ৭ উইকেটে জয় পেল মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্ক

মেজর লিগ ক্রিকেট ফাইনালে সিটল অর্কাসকে সহজেই হারিয়ে দিল মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্ক। ৮৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেও সিটলকে জেতাতে পারলেন না কুইন্টন ডি কক।

310
চোটের জন্য ফাইনালে খেলতে পারেননি মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্কের তারকা কাইরন পোলার্ড

মেজর লিগ ক্রিকেট ফাইনালে খেলতে না পারলেও, এই প্রতিযোগিতায় ভালো পারফরম্যান্স দেখিয়েছেন মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্কের তারকা অলরাউন্ডার কাইরন পোলার্ড। দলের জয়ে তাঁর অবদান রয়েছে।

410
মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্কের বোলিং কোচ হিসেবে সাফল্য পেলেন লসিথ মালিঙ্গা

বোলার হিসেবে আইপিএল-এ দুর্দান্ত সাফল্য পেয়েছেন লসিথ মালিঙ্গা। এবার মেজর লিগ ক্রিকেটে মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্কের বোলিং কোচ হিসেবেও চ্যাম্পিয়ন হলেন শ্রীলঙ্কার এই প্রাক্তন পেসার।

510
দীর্ঘদিন ধরেই মুম্বই ইন্ডিয়ানসকে সাফল্য এনে দিচ্ছে কাইরন পোলার্ড-লসিথ মালিঙ্গা জুটি

আইপিএল-এ একসঙ্গে খেলেছেন কাইরন পোলার্ড ও লসিথ মালিঙ্গা। এবার মেজর লিগ ক্রিকেটেও মুম্বই ইন্ডিয়ানসকে সাফল্য এনে দিল এই জুটি।

610
মেজর লিগ ক্রিকেট ফাইনালে অসামান্য পারফরম্যান্স আফগান তারকা রশিদ খানের

মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্কের হয়ে মেজর লিগ ক্রিকেট ফাইনালে ৪ ওভার বোলিং করে মাত্র ৯ রান দিয়ে ৩ উইকেট নেন রশিদ খান। তাঁর অসাধারণ বোলিং দলকে চ্যাম্পিয়ন হতে সাহায্য করল।

710
মেজর লিগ ক্রিকেটের প্রথম মরসুমেই অসাধারণ রেকর্ড গড়েছেন কাইরন পোলার্ড

এবারের মেজর লিগ ক্রিকেটে মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্কের হয়ে একটি ম্যাচে ১১০ মিটার লম্বা ওভার-বাউন্ডারি মারেন কাইরন পোলার্ড। এটিই মেজর লিগ ক্রিকেটে সবচেয়ে লম্বা ছক্কা।

810
মেজর লিগ ক্রিকেট ফাইনালে ১৮৪ রানের টার্গেট তাড়া করতে নেমে সহজ জয় পেল মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্ক

মেজর লিগ ক্রিকেট ফাইনালে প্রথমে ব্যাটিং করতে নেমে ৯ উইকেটে ১৮৩ রান করে সিটল অর্কাস। ৪ ওভার বাকি থাকতেই সেই টার্গেট পূরণ করল মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্ক।

910
প্রথমবারেই মেজর লিগ ক্রিকেট চ্যাম্পিয়ন হতে পেরে উচ্ছ্বসিত মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্ক

মেজর ক্রিকেটের উদ্বেধনী মরসুমেই চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়ল মুম্বই ইন্ডিয়ানস নিউ ইয়র্ক। ভবিষ্যতে আরও সাফল্যের লক্ষ্যে এই ফ্র্যাঞ্চাইজি।

1010
মেজর লিগ ক্রিকেট চ্যাম্পিয়ন হওয়ার পর নিকোলাস পুরাণের প্রশংসায় কাইরন পোলার্ড

মেজর লিগ ক্রিকেট ফাইনালে অসাধারণ ব্যাটিং করা নিকোলাস পুরাণের প্রশংসা করেছেন কাইরন পোলার্ড। তাঁর আশা, আগামী মরসুমেও সাফল্য পাবে দল।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos