MD Siraj: নতুন বছরেই বিয়ে করতে চলেছেন টিম ইন্ডিয়ার অন্যতম এই পেসার, চিনে নিন পাত্রী-কে!

শোনা যাচ্ছে নতুন বছরেই ভক্তদের জানাতে পারেন এই সুখবর। হায়দরাবাদের বাসিন্দা মহম্মদ শিরাজ তার এই বান্ধবীর কথা কিন্তু এখনও গোপনই রেখেছেন। এই বিষয়ে এখনও কিছুই খোলসা করেননি তিনি।

 

deblina dey | Published : Nov 27, 2023 4:44 AM IST

খেলায় হার-জিত আছেই, কিন্তু বড় বিষয়টা হচ্ছে খেলোয়ারে ইমোশন। ২০২৩ সালে ক্রিকেট বিশ্বকাপ হাড়ার পরেও মুষড়ে পড়তে দেখা যায় গোটা টিম-কে। সেই সময় সবার মাঝে দলের অন্যতম বোলার মহম্মদ শিরাজ-এর চোখের জল সবার নজর কড়েছে। বর্তমানে সামির পরেই দলের অন্যতম ভরসা যোগ্য বোলার সিরাজ। যার অনবদ্য বোলিং-এর সামনে দাঁড়াতে বুক কেঁপে ওঠে তাবড় তাবড় বিরোধীদলের ব্যাটারদের।

না মহম্মদ শিরাজ-এর বোলিং-এর বিষয়ে নয়, জেনে নিন এই তারকা বোলারের ব্যক্তিগত জীবনের এক রহস্য। গুঞ্জণ শোনা যাচ্ছে খুব জলদিই বিয়ে সারতে চলেছেন দলের এই দাপুটে পেসার। শোনা যাচ্ছে নতুন বছরেই ভক্তদের জানাতে পারেন এই সুখবর। হায়দরাবাদের বাসিন্দা মহম্মদ শিরাজ তার এই বান্ধবীর কথা কিন্তু এখনও গোপনই রেখেছেন। এই বিষয়ে এখনও কিছুই খোলসা করেননি তিনি।

তবে শোনা যাচ্ছে পাত্রীও নাকি হায়দরাবাদের। শুধু এই নয় দুজনের বাগদান পর্বও হয়ে গিয়েছে এখন শুধু বাকি বিয়ের। তবে এই পাত্রী কে? তা রীতিমতো গোপণ রয়েছে। যার খোলসা হতে চলেছে খুব জলদি। প্রসঙ্গত, এই বছরের বিশ্বকাপে ১৪ টি উইকেট নিয়েছেন সিরাজ। শুধু বিশ্বকাপ নয় একের পর এক সিরিজে নিজের বোলিং-এর জাঁদুতে কাবু করেছেন প্রতিপক্ষদের।

Share this article
click me!