PM Narendra Modi: প্রধানমন্ত্রীকে খুন করা হবে! ফের বিতর্কে জাভেদ মিঁয়াদাদ

বরাবরই ভারত-বিরোধী হিসেবে পরিচিত পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার জাভেদ মিঁয়াদাদ। আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে আত্মীয়তার সূত্রে তাঁর ভারত-বিরোধিতা বেড়ে গিয়েছে।

Soumya Gangully | Published : Nov 22, 2023 10:55 AM IST / Updated: Nov 22 2023, 05:33 PM IST

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুন করা হবে। তাঁকে খুন করবেন ভারতীয়রাই। একটি ভিডিওতে এমনই দাবি করেছিলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার জাভেদ মিঁয়াদাদ। তাঁর এই ভিডিও ঘিরে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। এ বছরের ১৮ জুলাই প্রথমবার এই ভিডিও প্রকাশ্যে আসে। সেই সময় আলোচনা চলছিল, ভারতে ওডিআই বিশ্বকাপ খেলতে পাকিস্তান দল আসবে কি না। সে বিষয়েই মতপ্রকাশ করেন মিঁয়াদাদ। তিনি বলেন, ভারতে বিশ্বকাপে দল পাঠানো উচিত নয় পাকিস্তান ক্রিকেট বোর্ডের। তাঁর দাবি ছিল, বিসিসিআই যতদিন না পাকিস্তানে ভারতীয় দল পাঠাচ্ছে, ততদিন পাকিস্তান দলের ভারতে খেলতে যাওয়া উচিত নয়। পাকিস্তান দলকে যে ভারতে খেলতে যেতেই হবে, এমন কোনও বাধ্যবাধকতা নেই। সেই সময়ই মোদীর বিরুদ্ধে চরমপন্থার কথা বলেন মিঁয়াদাদ।

ভারতকে ধ্বংস করে দিয়েছেন মোদী!

ভাইরাল ভিডিওতে মিঁয়াদাদের দাবি, ‘আমি বলব, পাকিস্তান দলের ভারতে খেলতে যাওয়া উচিত নয়। ভারত যতদিন না পাকিস্তানে এসে ক্রিকেট খেলছে, ততদিন পাকিস্তান দলের ভারতে খেলতে যাওয়া উচিত নয়। ভারত যে আচরণ করছে, বিশেষ করে মোদী, তার ভিত্তিতেই আমি এ কথা বলছি। দেশকে ধ্বংস করে দিয়েছেন মোদী। এমন সময় আসবে যখন ভারতীয়রাই মোদীকে খুন করবেন। তিনি অন্যদিকে যাচ্ছেন। আপনি কী করে প্রতিবেশী বদল করবেন? আপনি কখনও প্রতিবেশীদের ধ্বংস করে দিতে পারেন না। কিন্তু তিনি আগুনে আরও উস্কানি দিচ্ছেন। এতে কারও লাভ হবে না। খেলা এমন একটি বিষয় যা দেশকে খারাপ জিনিস থেকে রক্ষা করে। খেলা দুই দেশকে কাছাকাছি নিয়ে আসে এবং সম্পর্ক উন্নত করে। ভারত যতদিন না পাকিস্তানে এসে খেলছে, ততদিন ওখানে যাওয়ার দরকার নেই। আমরা ওদের চেয়ে ভালো। আমাদের যথেষ্ট অর্থ, মাঠ ও প্রতিভাবান ক্রিকেটার আছে। আমাদের সব ক্রিকেটারই বিশ্ববিখ্যাত। আমরা সবসময়ই বন্ধুত্বের বার্তা দিয়েছি। কিন্তু যতদিন মোদী আছেন ততদিন কিছু হবে না। উনি একজন কট্টরপন্থী। এমন একদিন আসবে যখন ভারতীয়রাই তাঁকে খুন করবে।’

 

 

সোশ্যাল মিডিয়ায় বিতর্ক

ভারতের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে দেশের মানুষকে উস্কে দেওয়ার চেষ্টা করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েছেন মিঁয়াদাদ। অনেকেই তাঁর সঙ্গে দাউদের সম্পর্কের কথা উল্লেখ করে তোপ দাগছেন। এর আগেও মোদীকে খুনের হুমকি দিয়েছিলেন মিঁয়াদাদ। সে কথাও উল্লেখ করেছেন অনেকে।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

ভারত-পাক ম্যাচে বোলারকে নার্ভাস করে দিতে ঘেউ ঘেউ করছিলেন মিঁয়াদাদ, স্মৃতিচারণায় গাভাসকর

এই কারণেই ম্যাচ গড়াপেটা হয়, পাকিস্তান দল নিয়ে বিস্ফোরক জাভেদ মিঁয়াদাদ

'১০ ম্যাচ জিতে এসেছেন, খেলায় হারজিত আছে', হারের পর মোদির ভোকাল টনিক টিম ইন্ডিয়াকে

Read more Articles on
Share this article
click me!