Ranji Trophy: অল্পের জন্য শতরান হাতছাড়া ঋদ্ধিমানের, গোয়ার বিরুদ্ধে ভালো জায়গায় ত্রিপুরা

কর্তাদের বিরোধিতায় বাংলা ছাড়তে হলেও বারবার নিজেকে প্রমাণ করে চলেছেন ঋদ্ধিমান সাহা। রঞ্জি ট্রফিতে ত্রিপুরার অধিনায়ক হিসেবে ভালো পারফরম্যান্স দেখিয়ে যাচ্ছেন এই উইকেটকিপার-ব্যাটার।

Soumya Gangully | Published : Jan 6, 2024 2:25 PM IST / Updated: Jan 06 2024, 08:52 PM IST

রঞ্জি ট্রফিতে গোয়ার বিরুদ্ধে অল্পর জন্য শতরান হারালেন ত্রিপুরার অধিনায়ক ঋদ্ধিমান সাহা। ১৫৪ বলে ৯৭ রান করে আউট হয়ে যান এই উইকেটকিপার-ব্যাটার। তাঁর ইনিংসে ছিল ১৪টি বাউন্ডারি। ঋদ্ধিমানের অসাধারণ ইনিংসের সুবাদে গোয়ার বিরুদ্ধে প্রথম ইনিংসে ৪৮৪ রান করেছে ত্রিপুরা। ১১২ রান করেন শ্রীদাম পাল। দ্বিতীয় দিনের শেষে ৪ উইকেট হারিয়ে ৫৩ রান করেছে গোয়া। আউট হয়ে গিয়েছেন সূযশ প্রভুদেশাই (১৩), মন্থন খুটকর (১০), স্নেহাল কউঠঙ্কর (১৫) ও রাহুল ত্রিপাঠি (৯)। দিনের শেষে অপরাজিত কৃষ্ণমূর্তি সিদ্ধার্থ (৩) ও অধিনায়ক দর্শন মিশাল (২)। ১৩ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন অভিজিৎ সরকার। ২১ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন রানা দত্ত।

অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে ভালো জায়গায় বাংলা

অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে প্রথম ইনিংসে ৪০৯ রানে অলআউট হয়ে গিয়েছে বাংলা। প্রথম দিনই শতরান করেছিলেন অনুষ্টুপ মজুমদার (১২৫)। ওপেনার সৌরভ পাল করেন ৯৬ রান। দ্বিতীয় দিন ৭০ রান করেন অভিষেক পোড়েল। অধিনায়ক মনোজ তিওয়ারি করেন ৩২ রান। জবাবে দ্বিতীয় দিনের শেষে ৩ উইকেট হারিয়ে ১১৯ রান করেছে অন্ধ্রপ্রদেশ। ওপেনার চেঙ্গলপেট জ্ঞানেশ্বর করেন ৩৩ রান। অপর ওপেনার প্রশান্ত কুমার ৪১ রান করেন। ৩২ রান করেন শায়েক রশিদ। ৬ রান করে অপরাজিত অধিনায়ক হনুমা বিহারী। বাংলার হয়ে ১ উইকেট করে নিয়েছেন আকাশ দীপ, মহম্মদ কাইফ ও প্রদীপ্ত প্রামাণিক।

শতরান করে অপরাজিত চেতেশ্বর পূজারা

ঝাড়খণ্ডের বিরুদ্ধে দ্বিতীয় দিনের শেষে ১৫৭ রান করে অপরাজিত চেতেশ্বর পূজারা। তাঁর ২৩৯ বলের ইনিংসে রয়েছে ১৯টি বাউন্ডারি। সৌরাষ্ট্রর ওপেনার হার্বিক দেশাই করেন ৮৫ রান। ৫৪ রান করেন শেলডন জ্যাকসন। অর্পিত বাসবদা করেন ৬৮ রান। ২৩ রান করে অপরাজিত প্রেরক মাঁকড়। দিনের শেষে ৪ উইকেটে ৪০৬ রান করেছে সৌরাষ্ট্র। প্রথম ইনিংসে ১৪২ রানে অলআউট হয়ে গিয়েছে ঝাড়খণ্ড। ফলে এখনই ২৬৪ রানে এগিয়ে সৌরাষ্ট্র।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Ranji Trophy 2024: মুম্বইয়ের বিরুদ্ধে রঞ্জি ট্রফি ম্যাচ খেলতে বিহারের ২ দল! তীব্র বাদানুবাদ

Australia Vs Pakistan: নতুন বছরে পাকিস্তানকে হোয়াইটওয়াশ 'উপহার' অস্ট্রেলিয়ার

Read more Articles on
Share this article
click me!