রঞ্জি ট্রফিতে তামিলনাড়়ুর বিরুদ্ধে ভালো পারফরম্যান্স জাদেজার, চলছে বাংলা-ওড়িশা লড়াই

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে ভালো ফর্মে অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। রঞ্জি ট্রফির ম্যাচ খেলে জাদেজা বুঝিয়ে দিচ্ছেন, তিনি ফিট হয়ে উঠেছেন।

Web Desk - ANB | Published : Jan 25, 2023 5:16 PM IST / Updated: Jan 25 2023, 11:06 PM IST

চোট সারিয়ে রঞ্জি ট্রফির ম্যাচ খেলতে নেমে তামিলনাড়ুর বিরুদ্ধে প্রথম দিন ১৭ ওভার বোলিং করলেও উইকেট পাননি। দ্বিতীয় দিন আরও ৭ ওভার বোলিং করে ১ উইকেট পেলেন রবীন্দ্র জাদেজা। এই অভিজ্ঞ অলরাউন্ডার বুঝিয়ে দিলেন, তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার জন্য পুরোপুরি তৈরি। তামিলনাড়ুর বিরুদ্ধে এই ম্যাচে সৌরাষ্ট্রর নেতৃত্বে জাদেজাই। তাঁর দল কোয়ার্টার ফাইনালে যাওয়ার লড়াইয়ে আছে। চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে এই ম্যাচের প্রথম দিনের শেষে ৪ উইকেটে ১৮৩ রান করে তামিলনাড়ু। ৪৫ রান করেন সাই সুদর্শন, বাবা অপরাজিত ও বাবা ইন্দ্রজিৎ। ১৯ রান করেন তামিলনাড়ুর অধিনায়ক প্রদোষরঞ্জন পাল। দ্বিতীয় দিন ৫৩ রান করলেন বিজয় শঙ্কর। ৫০ রান করলেন শাহরুখ খান। প্রথম ইনিংসে ৩২৪ রানে অলআউট হয়ে গেল তামিলনাড়ু। সৌরাষ্ট্রর হয়ে ৭২ রান দিয়ে ৪ উইকেট নেন যুবরাজসিং দোদিয়া। ৯৫ রান দিয়ে ৩ উইকেট নেন ধর্মেন্দ্রসিং জাদেজা। ৪১ রান দিয়ে ২ উইকেট নেন চিরাগ জানি। ৪৮ রান দিয়ে ১ উইকেট নেন রবীন্দ্র জাদেজা। 

দ্বিতীয় দিনের শেষ প্রথম ইনিংসে ৩ উইকেট হারিয়ে ৯৫ রান করেছ সৌরাষ্ট্র। ২১ রান করেন ওপেনার হার্ভিক দেশাই। অপর ওপেনার জয় গোহিল করেন ২৫ রান। ৩ নম্বরে ব্যাটিং করতে নামা চিরাগ দিনের শেষে ১৪ রানে অপরাজিত। শেলডন জ্য়াকসন করেন ১৯ রান। চেতন সাকারিয়া দিনের শেষে ৮ রানে অপরাজিত। তামিলনাড়ুর হয়ে ১ উইকেট করে নেন সন্দীপ ওয়ারিয়র, মণিমরণ সিদ্ধার্থ ও অজিত রাম। প্রথম ইনিংসে ২৩২ রানে পিছিয়ে সৌরাষ্ট্র।

অন্যদিকে, ইডেন গার্ডেন্সে চলছে বাংলা-ওড়িশা লড়াই। এই ম্যাচের প্রথম ইনিংসে ওড়িশাকে ২৬৫ রানে অলআউট করে দিয়েছে বাংলা। ৬৭ রান করেন অধিনায়ক শুভ্রাংশু সেনাপতি। ৪২ রান করেন ওপেনার শান্তনু মিশ্র। ৩০ রান করেন সন্দীপ পট্টনায়েক। বাংলার হয়ে ৩ উইকেট করে নেন পেসার ঈশান পোড়েল ও প্রীতম চক্রবর্তী। জোড়া উইকেট নেন আকাশ ঘটক। ১ উইকেট করে নেন আকাশ দীপ ও গীত পুরী।

দ্বিতীয় দিনের শেষে প্রথম ইনিংসে বাংলার স্কোর ২ উইকেটে ৩৯। ১৪ রান করে অপরাজিত ওপেনার অভিমন্যু ঈশ্বরণ। ৭ রান করে অপরাজিত প্রীতম। ৮ রান করেন ওপেনার করণ লাল। ৯ রান করেন সুদীপ কুমার ঘরামি।

আরও পড়ুন-

বর্ষসেরা পুরুষ ক্রিকেটার সূর্যকুমার যাদব, উদীয়মান মহিলা রেণুকা সিং

মহিলাদের প্রিমিয়ার লিগের ৫ দলের মালিকানা বাবদ ৪,৬৬৯.৯৯ কোটি টাকা পেল বিসিসিআই

র‍্যাঙ্কিং না, ম্যাচ জেতাই আসল, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে বার্তা রোহিতের

Read more Articles on
Share this article
click me!