Team India: বার্বাডোজ ছাড়তে দেরি, বৃহস্পতিবার ভোরে দিল্লি পৌঁছতে পারেন রোহিতরা

টি-২০ বিশ্বকাপ ফাইনালের পর থেকে বার্বাডোজেই আটকে থাকতে বাধ্য হন ভারতীয় ক্রিকেটাররা। তাঁদের দেশে ফেরা পিছিয়ে যায়। তবে শেষপর্যন্ত দিল্লিতে ফিরছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা।

Soumya Gangully | Published : Jul 3, 2024 4:44 AM IST / Updated: Jul 03 2024, 11:09 AM IST

হারিকেন বেরিলের প্রভাবে ভারতীয় দলের বার্বাডোজ থেকে দেশে ফেরা আরও পিছিয়ে গেল। বুধবার রাতে দিল্লিতে ফেরা হচ্ছে না রোহিত শর্মা, বিরাট কোহলিদের। তাঁরা বৃহস্পতিবার ভোরবেলা দিল্লি পৌঁছতে পারেন। যদি আর কোনও সমস্যা না হয়, তাহলে বৃহস্পতিবার ভোর চারটে থেকে ছটার মধ্যে দিল্লিতে পৌঁছে যাবে ভারতীয় দল। হারিকেন বেরিল স্থলভাগে আছড়ে পড়ার পর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ বিপর্যস্ত হয়ে পড়েছে। অন্তত ৬ জনের মৃত্যু হয়েছে। ৯০ শতাংশ বাড়ি ভেঙে পড়েছে। এবার জামাইকার দিকে এগোচ্ছে হারিকেন বেরিল। 'ক্যাটিগরি ৫' হিসেবে চিহ্নিত হয়েছে এই অতি বিপজ্জনক ঝড়। বার্বাডোজ থেকে জামাইকার দিকে হারিনেক বেরিল সরে যাওয়ায় ভারতীয় দলের পক্ষে দেশে ফিরে আসা সম্ভব হচ্ছে। ঝড় স্থলভাগে আছড়ে পড়ার আগে থাকতেই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে বার্বাডোজ বিমানবন্দর বন্ধ রাখা হয়। তবে এবার পরিস্থিতির উন্নতি হওয়ায় দেশে ফিরতে পারছেন ভারতীয় ক্রিকেটাররা।

সরাসরি দিল্লি আসছে ভারতীয় দল

বার্বাডোজ থেকে সরাসরি দিল্লি উড়ে আসছেন ভারতীয় ক্রিকেটাররা। তাঁদের জন্য চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা করেছে বিসিসিআই। শনিবার টি-২০ বিশ্বকাপ ফাইনাল হয়েছে। তারপর থেকেই বার্বাডোজের হোটেলে আটকে থাকতে হয় ভারতীয় ক্রিকেটারদের। হারিকেন বেরিলের প্রভাবে চূড়ান্ত অব্যবস্থার মধ্যে কয়েকদিন কেটেছে। দেশে ফিরলে হাঁফ ছেড়ে বাঁচবেন ক্রিকেটাররা। তাঁদের পরিবার-পরিজনদের পাশাপাশি অসংখ্য অনুরাগীও অপেক্ষায় আছেন। দিল্লি এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে পারেন ক্রিকেটাররা। টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পর তাঁদের অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী। দেশে ফেরার পর দলকে সংবর্ধনা দেওয়া হবে।

হারিকেন বেরিলে ক্ষতি হয়নি বার্বাডোজ বিমানবন্দরের

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, হারিকেন বেরিলে বার্বাডোজের অনেক জায়গা ক্ষতিগ্রস্ত হলেও, গ্র্যান্টলি অ্যাডামস ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের কোনও ক্ষতি হয়নি। ফলে ভারতীয় দলের দেশে ফিরতে সমস্যা নেই।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Team India: হারিকেন বেরিলে বিপর্যস্ত বার্বাডোজ, লাইনে দাঁড়িয়ে কাগজের পাতায় খেতে হচ্ছে বিরাটদের!

T20 World Cup: টি-২০ বিশ্বকাপ জয়ের পর প্রাকৃতিক দুর্যোগে হোটেলবন্দি ভারতীয় দল

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ৭ জুলাই রথযাত্রার দিন ১২ রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
মাহেশে স্নান করে তবেই পুরীর মন্দিরে ভোজনে বসেন! ৬২৮ বছরে মাহেশের রথযাত্রা | Mahesh Ratha Yatra
Dilip Ghosh : 'সবাই কে নিয়ে সুখী থাকতে হয় একা একা কেউ সুখী হয় না' বিশেষ বার্তা দিলীপ ঘোষের
Rashifal ৮ জুলাই : আজ সাবধান! কর্কট, সিংহ, কন্যা, তুলা, ধনু, কুম্ভ ও মীন, দেখুন আজকের রাশিফল
'ওই কটা তো লোক...'ফের শুভেন্দুকে কি বললেন কুণাল! দেখুন | Kunal Ghosh | Suvendu Adhikari