Indian Cricketers: ভুলেছেন ডায়েট, মশলাদার খাবার খেয়ে ভুড়ি হয়েছে রোহিত থেকে বিরাট সকলের, রইল AI ছবি

সোশ্যাল মি়ডিয়ায় ভাইরাল হল এআই ইমেজ। বর্তমানে আর্টিফিসিয়াল ছবির দাপটই বেশ। আর এই AI Images-র দৌলতে জানা গেল ভারতীয় ক্রিকেটারদের ভুড়ি হলে তাদের দেখতে কেমন লাগবে।

 

Sayanita Chakraborty | Published : Dec 12, 2023 6:57 AM IST

18

হাতে রয়েছে ফ্রেঞ্চ ফ্রাই ও বার্গা। প্লেট ভর্তি সুস্বাদু ও অস্বাস্থ্যকর খাবার হাতে দাঁড়িয়ে সচিন তেন্ডুলকর। AI Images এ দেখা যাচ্ছে এমন খাবার খেয়ে বেশ কয়েক কিলো বাড়িয়েছেন এই ক্রিকেট তারকা। 

28

ধোনি যদি মোটা হয় তাহলে কেমন লাগতে তা দেখা গেল AI Images-র দৌলতে। ছবিতে দেখা যাচ্ছে প্লেট ভর্তি আলুভাজা ও ফ্রাইড রাইস নিয়ে দাঁড়িয়ে সে। ভুড়ি ও গোলগাল চেহারা নজর কাড়ল সকলের। 

38

বিরাট যদি নিজের ডায়েট ভুলে রোজ পিৎজা ও ফ্রেঞ্চ ফ্রাইর মতো খাবার খান, তাহলে তার কতটা মেদ বাড়বে তা দেখা গেল AI Images দৌলতে। এমন খাবার খেয়ে এতটাই মোটা হয়েছে সে যে জমার তলা দিয়ে বেরিয়ে এসেছে ভুঁড়ি। 

48

একই হাল রোহিত শর্মা। একহাতে বাড়া পাও অপর হাতে ফ্রেঞ্চ ফ্রাই। এমন খাবার নিত্যদিন খেলে মেদ তো বাড়বেই। মোটা অবস্থায় রোহিত শর্মাকে কেমন দেখতে লাগতে পারে তা দেখা গেল AI Images দৌলতে। 

58

পাস্তা থেকে শুরু করে ফ্রেঞ্চ ফ্রাই-র মতো খাবার হাতে দাঁড়িয়ে বীরেন্দ্র শেওয়াগ। যার মোটা চেহারা দেখা বোঝা দায় যে তিনিই বীরেন্দ্র শেওয়াগ। AI Images দৌলতে প্রকাশ্যে এল এই ক্রিকেট তারকার মোটা অবস্থার ছবি। 

68

AI Images দৌলতে দেখা গেল হার্দিক পান্ডিয়া মোটা অবস্থার ছবিও। হাতে বড় মাপের একটি থালা। আর তাতে ভর্তি নানা রকম ফাস্ট ফুড। যা খেয়ে তিনি এমন হাল বানাতে পারেন বলে দাবি এই ছবি সংস্থার।  

78

সুস্বাদু খাবার পেয়ে বেশ খুশি রবীন্দ্র জাদেজা হাসি মুখে এক থালা ফাস্ট ফুড নিয়ে দাঁড়িয়ে রবীন্দ্র জাদেজা। AI Images দৌলতে প্রকাশ্যে এল এমন ছবি।

88

চিপস, বার্গার, পিৎজার মতো খাবার খেয়ে মোটা হয়েছেন গৌতম গাম্ভীর আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের দ্বারা তৈরি .. মোটা গোলগাল চেহারার ছবি ভাইরাল নেট দুনিয়ায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos