Sachin Tendulkar Birthday: জন্মদিনে বাচ্চা মেয়েদের সঙ্গে ফুটবল খেললেন সচিন, ভাইরাল ভিডিও

ভারতীয় দলের হয়ে খেলার সময় থেকেই সমাজসেবামূলক কাজ করে আসছেন সচিন তেন্ডুলকর। রাজ্যসভার সাংসদ হওয়ার পর তিনি সারা দেশে সমাজসেবার কাজ করেছেন। এখনও সেই কাজ চালিয়ে যাচ্ছেন তিনি।

Soumya Gangully | Published : Apr 24, 2024 1:12 PM IST / Updated: Apr 24 2024, 07:59 PM IST

৫১ বছরের জন্মদিনে সমাজের পিছিয়ে পড়া অংশের মেয়েদের সঙ্গে ফুটবল খেলতে দেখা গেল সচিন তেন্ডুলকরকে। বুধবার সচিন তেন্ডুলকর ফাউন্ডেশনের উদ্যোগে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সচিনের পাশাপাশি তাঁর স্ত্রী অঞ্জলি তেন্ডুলকরও বাচ্চা মেয়েদের সঙ্গে সময় কাটাতে যান। একটি শিশুকে কোলে তুলে নিয়ে আদর করেন অঞ্জলি। সেই সময় তাঁর পাশেই ছিলেন সচিন। এরপর বাচ্চা মেয়েদের সঙ্গে ফুটবল খেলেন সচিন। তিনি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করেছেন। মাস্টার ব্লাস্টার বলেছেন, ‘আমার জন্মদিনের সপ্তাহ দারুণভাবে শুরু করলাম। এই মেয়েগুলির সঙ্গে ফুটবল খেলে, গল্প করে, জন্মদিনের কেক কেটে খুব ভালো লাগল। এই মেয়েগুলিকে সাহায্য করছে সচিন তেন্ডুলকর ফাউন্ডেশন। ওরাই সবার আগে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। এর ফলে এই সপ্তাহ আমার কাছে বিশেষ হয়ে উঠেছে।’

৫১ বছর পূর্ণ সচিনের

বুধবার ৫১ বছর পূর্ণ করলেন সচিন। মঙ্গলবার মধ্যরাত থেকেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন প্রাক্তন সতীর্থ-সহ সমাজের বিভিন্ন স্তরের মানুষ। সোশ্যাল মিডিয়া পোস্টে সচিনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। জাতীয় দলের হয়ে খেলার সময় অনুশীলনে নিয়মিত ফুটবল খেলতেন সচিন। এখনও তাঁর সেই অভ্যাস রয়েছে। ফুটবলও ভালোই খেলেন এই কিংবদন্তি। তিনি ফিটনেসও বজায় রেখেছেন। বাচ্চা মেয়েদের সঙ্গে ভালোই খেললেন সচিন।

 

 

এখনও অনুপ্রেরণা সচিন

১৯৮৯ সালে প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পান সচিন। এরপর থেকেই তিনি সারা দেশের ভরসা হয়ে ওঠেন। কয়েক প্রজন্মের অনুপ্রেরণা হয়ে উঠেছেন এই কিংবদন্তি। তিনি এখনও ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা তারকা। নতুন প্রজন্মের কাছেও অনুপ্রেরণা সচিন। তিনি সবার কাছেই শ্রদ্ধেয়। এই কারণেই সচিনের জন্মদিন ক্রিকেট মহলের সবার কাছেই গুরুত্বপূর্ণ দিন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rahul Dravid Birthday: প্রাক্তন সতীর্থ দ্রাবিড়ের জন্মদিন, শুভেচ্ছাবার্তা সচিনের

Virat Kohli Birthday: জন্মদিনে ইডেনে শতরান, সচিনের রাজত্বে ভাগ বসালেন কিং কোহলি

Shubman Gill Birthday: শুবমানকে জন্মদিনের শুভেচ্ছা সচিনের, সোশ্যাল মিডিয়ায় ঠাট্টা

Read more Articles on
Share this article
click me!