IPL 2024: রুতুরাজের পাল্টা স্টোইনিসের অপরাজিত শতরান, চেন্নাইয়ের বিরুদ্ধে চমকপ্রদ জয় লখনউয়ের

এবারের আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন রুতুরাজ গায়কোয়াড়। তিনি যথেষ্ট পরিণত হয়ে উঠেছেন।

Soumya Gangully | Published : Apr 23, 2024 5:22 PM IST / Updated: Apr 23 2024, 11:58 PM IST

৬৩ বলে অপরাজিত ১২৪। ১৩টি বাউন্ডারি ও ৬টি ওভার-বাউন্ডারি। স্ট্রাইক রেট ১৯৬.৮৩। এটাই মঙ্গলবার চিপকে মার্কাস স্টোইনিসের ব্যাটিংয়ের পরিসংখ্যান। এই ব্যাটারের জন্যই ঘরের মাঠে সুবিধাজনক জায়গায় থেকেও লখনউ সুপার জায়ান্টসের কাছে ৬ উইকেটে হেরে গেল চেন্নাই সুপার কিংস। টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়ের অপরাজিত শতরানের সুবাদে ৪ উইকেটে ২১০ রান করে সিএসকে। ৩ বল বাকি থাকতে ৪ উইকেট হারিয়ে সেই রান টপকে যায় লখনউ। এই জয়ের ফলে ৮ ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবলে ৪ নম্বরে উঠে এল লখনউ। ৮ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে ৫ নম্বরে সিএসকে।

বিফলে রুতুরাজের অসাধারণ ইনিংস

এদিন প্রথম ওভারেই ওপেনার অজিঙ্কা রাহানের (১) উইকেট হারায় সিএসকে। তবে অপর ওপেনার রুতুরাজ ৬০ বলে ১০৮ রান করে অপরাজিত থাকেন। তাঁর ইনিংসে ছিল ১২টি বাউন্ডারি ও ৩টি ওভার-বাউন্ডারি। ড্যারিল মিচেল করেন ১১ রান। রবীন্দ্র জাডেজা করেন ১৬ রান। ২৭ বলে ৬৬ রান করেন শিবম দুবে। তিনি ৩টি বাউন্ডারি ও ৭টি ওভার-বাউন্ডারি মারেন। ১ বলে ৪ রান করে অপরাজিত থাকেন মহেন্দ্র সিং ধোনি

লখনউকে জেতালেন স্টোইনিস

বিশাল টার্গেট তাড়া করতে নেমে তৃতীয় বলেই ওপেনার কুইন্টন ডি ককের (০) উইকেট হারায় লখনউ। অপর ওপেনার অধিনায়ক কে এল রাহুল করেন ১৬ রান। ৩ নম্বরে ব্যাটিং করতে নেমে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন স্টোইনিস। দেবদত্ত পাড়িক্কল করেন ১৩ রান। ১৫ বলে ৩৪ রান করেন নিকোলাস পুরাণ। ৬ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন দীপক হুডা। স্টোইনিসের পাশাপাশি পুরাণ ও হুডার দুর্দান্ত ব্যাটিংয়ে জয় পেল লখনউ।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Yuzvendra Chahal: প্রথম বোলার হিসেবে আইপিএল-এ ২০০ উইকেট, নতুন নজির চাহালের

IPL 2024: যশস্বীর অপরাজিত শতরান, মুম্বইয়ের বিরুদ্ধে সহজ জয় রাজস্থানের

Virat Kohli: আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ, বিরাট কোহলির জরিমানা

Read more Articles on
Share this article
click me!