বাংলাদেশের বিরুদ্ধে শুরু করবেন সঞ্জু স্যামসন, নতুন পার্টনারশিপ জুটির পথে টিম ইন্ডিয়া

সূর্য আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছেন যে আবিষ্কার শর্মার সাথে মালয়ালি তারকা সঞ্জু স্যামসন ইনিংস ওপেন করবেন।

Subhankar Das | Published : Oct 5, 2024 5:29 PM IST

গোয়ালিয়র: বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুত ভারত। গোয়ালিয়রের মাধব রাও সিন্ধিয়া ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল রাত ৭টায় ম্যাচটি শুরু হবে। একদল তরুণ তারকা অভিষেকের অপেক্ষায় রয়েছেন। নীতিশ কুমার রেড্ডি, হর্ষিত রানা, মায়াঙ্ক যাদব হলেন দলের নতুন মুখ। দীর্ঘদিন পর বরুণ চক্রবর্তী জাতীয় দলে ফিরছেন এই ম্যাচ দিয়েই। অভিজ্ঞ হার্দিক পান্ড्या, রিঙ্কু সিং, অর্শদীপ সিংও দলে রয়েছেন।

ম্যাচে কে ওপেন করবেন তা নিয়ে উৎসুক ছিলেন ভক্তরা। অধিনায়ক সূর্যকুমার যাদব এর ইতি টেনেছেন। সূর্য আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছেন যে আবিষ্কার শর্মার সাথে মালয়ালি তারকা সঞ্জু স্যামসন ইনিংস ওপেন করবেন। সঞ্জু হলেন দলের প্রধান উইকেটরক্ষক। আবিষ্কার এবং সঞ্জু দুজনেই বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। দুজনেই দুর্দান্ত शुरुआত করবেন বলেই ভক্তদের প্রত্যাশা। শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচের একটিতে ওপেনার এবং অন্যটিতে তিন নম্বরে সুযোগ পেলেও সঞ্জু অ্যাকাউন্ট খুলতে পারেননি।

Latest Videos

তিন নম্বরে থাকবেন অধিনায়ক সূর্যকুমার যাদব। চার নম্বরে খেলবেন রিয়ান পরাগ। পাঁচ নম্বরে প্রাক্তন অধিনায়ক হার্দিক পান্ড्या খেলবেন। ফিনিশার হিসেবে ছয় নম্বরে রিঙ্কু সিং খেলবেন বলেই আশা করা যাচ্ছে। স্পিন অলরাউন্ডার হিসেবে ওয়াশিংটন সুন্দরও খেলবেন। বিশেষজ্ঞ স্পিনার হিসেবে রবি বিষ্ণোই খেলবেন। পেসার হিসেবে অর্শদীপ সিং, হর্ষিত রানা এবং মায়াঙ্ক যাদব খেলবেন বলেই মনে করা হচ্ছে।

বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির জন্য ভারতের সম্ভাব্য দল: আবিষ্কার শর্মা, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, রিয়ান পরাগ, হার্দিক পান্ড्या, রিঙ্কু সিং, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, অর্শদীপ সিং, হর্ষিত রানা, মায়াঙ্ক যাদব।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দীপ্সিতাকে টেনে-হিঁচড়ে নিয়ে যেতেই তুলকালাম! Jaynagar কাণ্ডের আঁচ কলকাতায় | Jaynagar News | CPM | BJP
ধর্মতলায় অস্থায়ী তিলোত্তমা মঞ্চ ঘিরে উত্তেজনা তুঙ্গে! ১২ ঘণ্টা পরও নীরব প্রশাসন! | RG Kar Protest
'কেন নেননি FIR ?' জয়নগরের কুলতলি গিয়ে পুলিশকে প্রশ্ন অগ্নিমিত্রার | Agnimitra Paul | Kultali News
মীনাক্ষীকে কুলতলি যেতে বাঁধা, তুমুল ধ্বস্তাধস্তি পুলিশের সঙ্গে | Minakshi Mukherjee
কুলতলির ঘটনায় গ্রেফতার ১, ঘটনাস্থলে আসেন ডি আই জি আকাশ মাঘারিয়া | Kultali Incident