Shubman Gill-Sara Tendulkar: বিশ্বকাপের ফাইনালের আগে 'প্রেমের ইস্তেহার', ফের চর্চায় সারা-শুবমন

কখনও প্রকাশ্যে শুবমনকে জন্মদিনের শুভেচ্ছা জানানো, কখনও বা সুস্থতা কামনা, আবার কখনও শুবমানের খেলা দেখে গ্যালারিতেই উঠে দাঁড়িয়ে হাততালি দেওয়া। তবে এবার আর কোনও লুকোচুরি চাইছেন না সারা।

Ishanee Dhar | Published : Nov 18, 2023 2:24 AM IST

কখনও সোশ্যাল মিডিয়ায় কখনও আবার স্টেডিয়ামের গ্যালারিতে, বিশ্বকাপের মরশুমে আরও উত্তেজনা যোগ করেছে সারা-শুবমনের প্রেমের গুঞ্জন। একদিকে ভারতীয় ক্রিকেট দলের উদীয়মান ক্রিকেটার শুবমন গিল, অন্যদিকে সচিন-কন্যা সারা তেন্ডুলকার। দু'জনের প্রীর গুঞ্জন অনেকদিন আগে থেকে শোনা গেলেও, প্রকাশ্যে কেউই সম্পর্কের বিষয় মুখ খোলেননি। এতদিন সবটাই চলছিল আড়ালে আবডালে। শুবমম বরাবরই বিষয়টি এড়িয়ে গেলেও সম্প্রতি সারা তেন্ডুলকারের একাধিক কার্যকলাপে প্রকাশ্যে এসেছে তাঁদের সম্পর্কের বিষয়টি। সম্পর্কের বিষয় স্পষ্টভাবে কিছু স্বীকার না করলেও সোশ্যাল মিডিয়ায় একাধিকবার আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন তিনি। কখনও প্রকাশ্যে শুবমনকে জন্মদিনের শুভেচ্ছা জানানো, কখনও বা সুস্থতা কামনা, আবার কখনও শুবমানের খেলা দেখে গ্যালারিতেই উঠে দাঁড়িয়ে হাততালি দেওয়া। তবে এবার আর কোনও লুকোচুরি চাইছেন না সারা। এবার আর ইঙ্গিতে নয়, প্রকাশ্যেই লিখলেন,'ও শুধু আমার'।

বিশ্বকাপের চূড়ান্ত লড়াইয়ে বাকি আর মাত্র একটা দিন। ইতিমধ্যেই ফাইনালে পৌঁছেছে ভারত। ফাইনালে খেলার ঠিক আগে সোশ্যাল মিডিয়ায় সারা তেন্ডুলকারের একটি পোস্ট নতুন করে গুঞ্জন তুলেছে। সম্প্রতি নিজের এক্স (পূর্বতন টুইটার) হ্যান্ডেল থেকে নিজের একটি ছবি পোস্ট করেছেন সারা তেন্ডুলকার। সেই ছবির ক্যাপশনে লিখেছেন, "ও শুধু আমার"। এই পোস্ট প্রকাশ্যে আসতেই রীতিমত শোরগোল পড়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। সারা তেন্ডুলকারের এই পোস্ট নতুন করে তাঁদের প্রেমের জল্পনাকে চাগার দিয়েছে। তবে কি আর রাখঢাক চাইছেন না সচিন-কন্যা, নাকি বিশ্বকাপের আগে শুবমনকে উদ্বুদ্ধ করতেই এই পোস্ট। উল্লেখ্য এই পোস্ট নিয়ে কোনও মন্তব্য করেননি সারা।

 

 

শুবমন-সারা গুঞ্জন

ভারতীয় দল শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ খেলতে মুম্বইয়ে পৌঁছনোর একটি অনুষ্ঠানে দেখা গিয়েছিল শুবমান ও সারাকে। তবে একসঙ্গে তাঁদের ছবি তুলতে পারেননি চিত্রগ্রাহকরা। ছবি শিকারীদের দেখেই সারার কাছ থেকে সরে যান শুবমান। তাঁরা আর কথা বলেননি। এমনকী, একসঙ্গে এই অনুষ্ঠান থেকে বেরোননি সারা ও শুবমান। প্রথমে শুবমান বেরিয়ে গাড়িতে উঠে যান। কিছুক্ষণ পর সারা বেরিয়ে এসে গাড়িতে উঠে পড়েন। এই অনুষ্ঠানে তাঁদের হাজির হওয়া নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়। এরপর ওয়াংখেড়ের গ্যালারিতে সারার উপস্থিতি তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা বাড়িয়ে দিয়েছিল।

Share this article
click me!